সৈয়দপুরে বোতলাগাড়ী ইউনিয়নে নবনির্মিত ইউনিয়ন ভূমি অফিস ভবনের শুভ উদ্বোধন

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
নীলফামারীর সৈয়দপুর উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নে নবনির্মিত ইউনিয়ন ভূমি অফিস ভবনের উদ্বোধন করা হয়েছে। গতকাল (সোমবার) বিকেলে ওই অফিস ভবনের  আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।
 ভূমি মন্ত্রণালয়ের সচিব মো. মাক্ছুদুর রহমান পাটওয়ারী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এর শুভ উদ্বোধন করেন।
  উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে নীলফামারী জেলা প্রশাসক মো. হাফিজুর রহমান চৌধুরী,অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. আজহারুল ইসলাম,  অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) খন্দকার নাহিদ হাসান, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক(ডিডি) মো. মোতালেব সরকার, সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন, সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) এস. এম. গোলাম কিবরিয়া, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) পরিমল কুমার সরকার, নীলফামারী গণপূর্ত বিভাগের উপ-বিভাগীয় প্রকৌশলী মো. দেলোয়ার মাহফুজ সোহাগ, বোতলাগাড়ী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. হেলাল চৌধুরীসহ ইউনিয়ন পরিষদের সদস্য, উপজেলা ও  বোতলাগাড়ী ইউনিয়ন ভূমি অফিসের সকল কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।
   ভূমি সচিব মো. মাক্ছুদুর রহমান পাটওয়ারী উদ্বোধনী  অনুষ্ঠানে ফলক উন্মোচন ও ফিতা কেটে  উপজেলার বোতলাগাড়ী ইউনিয়ন ভূমি অফিস ভবনের শুভ উদ্বোধন করেন। এরপর সেখানে এক বিশেষ মোনাজাত করা হয়। পোড়াহাট জামে মসজিদের পেশ ইমাম মাওলানা মো. মোরশেদুল ইসলাম দোয়া পরিচালনা করেন।
 পরে তিনি নবনির্মিত ইউনিয়ন ভূমি অফিস ঘুরে ঘুরে দেখেন।  পরে তিনি  ইউনিয়ন ভূমি অফিসের পরিদর্শন বইয়ে মন্তব্য লিখে তাতে স্বাক্ষর করেন। এর পর তিনি ইউনিয়ন ভূমি অফিসের উদ্বোধনী অনুষ্ঠানে ইউনিয়নের বিভিন্ন এলাকা থেকে আগত মানুষের উদ্দেশ্যে সংক্ষিপ্ত বক্তব্য দেন।
 এর আগে ভূমি সচিব ইউনিয়ন ভূমি অফিস চত্বরে একটি লিচুর চারা গাছ রোপন করেন।
 শেষে ভূমি সচিব নবর্নিমিত ইউনিয়ন ভূমি অফিস সংলগ্ন খোর্দ্দ বোতলাগাড়ী আশ্রয়ণ প্রকল্প পরিদর্শন করেন।  এ সময় তিনি আশ্রয়ণ প্রকল্পের সুবিধাভোগী বাসিন্দাদের সঙ্গে সরাসরি কথাবার্তা বলেন এবং তাদের সার্বিক বিষয়ে খোঁজখবর নেন।
গণপূর্ত বিভাগ সূত্রে জানা গেছে, ৭০ লাখ টাকা ব্যয়ে সৈয়দপুর উপজেলার ৪ নম্বর বোতলাগাড়ী ইউনিয়ন ভূমি অফিসটি নির্মাণ করা হয়েছে। গণপূর্ত অধিদফতরের তত্ত্বাবধায়নে স্টার লাইট সার্ভিসেস লিমিটেড নামের ঠিকাদারী প্রতিষ্ঠান এটি নির্মাণ করে। দুইতলা ভিত্তি সম্পন্ন চার কক্ষ বিশিষ্ট একতলা অফিস ভবনটি নির্মাণের সময়সীমা ছিল নয় মাস। কিন্তু নির্দিষ্ট সময়ের আগেই ঠিকাদারি প্রতিষ্ঠান ভবনটি নির্মাণ কাজ শেষ করে।

পুরোনো সংবাদ

সৈয়দপুর 4930090583828770592

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

শিল্প-সাহিত্য

ফেসবুক লাইকপেজ

তারিখ অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item