পীরগাছায় সড়ক দুর্ঘটনায় নিহতের ঘটনায় পিকআপ ভ্যান চালক গ্রেফতার

ফজলুর রহমান পীরগাছা (রংপুর) প্রতিনিধিঃ
রংপুরের পীরগাছায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহতের ঘটনায় পিকআপ ভ্যান চালক খলিলুর রহমানকে আটক করেছে পুলিশ। সোমবার (২৬ আগস্ট) দুপুরে তাকে গ্রেফতার দেখিয়ে জেলহাজতে পাঠানো হয়েছে। ওই ঘটনায় রবিবার (২৫ আগস্ট) রাতেই পুলিশ বাদি হয়ে একটি মামলা দায়ের করে।
আটক খলিলুর রহমান রংপুর পল্লী বিদ্যুত সমিতি-১ পীরগঞ্জ জোনাল অফিসের গাড়ি চালক হিসেবে কর্মরত।
বিষয়টি নিশ্চিত করে পীরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম বার্তাটোয়েন্টিফোর.কমকে জানান, দুর্ঘটনা আসলে কিভাবে ঘটেছিল খতিয়ে দেখছে পুলিশ। ওই ঘটনায় পিকআপ ভ্যানের চালক খলিলুর রহমানকে গ্রেফতার করে সোমবার দুপুরে জেলহাজতে পাঠানো হয়েছে।
প্রসঙ্গত, পীরগাছা উপজেলার চৌধুরাণী-সুন্দরগঞ্জ সড়কের মুচির বাজার নামক স্থানে রবিবার দুপুর ১২টার দিকে সুন্দরগঞ্জ থেকে আসা রংপুর পল্লী বিদ্যুত সমিতি-১ এর পিকআপ ভ্যানের (ঢাকা-ঠ-১৩-৪২৫২) সাথে অপর দিক থেকে আসা একটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে মোটরসাইকেল চালক নাজমুল ইসলাম (৪০) ও দুই আরোহী নাহিদ ইসলাম (২৫) ও আলামিন(৩০) গুরুতর আহত হয়। আহতদের পাশর্^বর্তী সুন্দরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিতসক নাজমুলকে মৃত ঘোষণা করে। অপর দুই আহতকে মুমূর্ষু অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। নিহত নাজমুল উপজেলার অন্নদানগর ইউনিয়নের প্রতাপ জয়শেন গ্রামের সৈয়দ আলীর ছেলে।##

পুরোনো সংবাদ

রংপুর 362225171961618422

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

শিল্প-সাহিত্য

ফেসবুক লাইকপেজ

তারিখ অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item