শোবিজ নামের রঙিন জগতে আর দেখা যাবে না রাফিকে


বিনোদন ডেস্ক-শোবিজে স্বল্প সময়ে নিজের বেশ পরিচিতি গুছিয়ে এনেছিলেন রাফি। যিনি একজন সঙ্গীত শিল্পী হিসেবে ক্যারিয়ার শুরু করেছিলেন দুই হাজার আট সালের চ্যানেল আই ক্ষুদে গানরাজের মধ্য দিয়ে। পরবর্তীতে দুই হাজার বার সালে বাংলা অলিম্পিয়াডের চ্যাম্পিয়ন হন। এরপর পোড়া মন ছবির গল্প লিখে বড় পর্দায় নাম লেখান তিনি।

এরপর নিজের স্বপ্ন পূরণের লক্ষ্য নিয়ে শুরু করেন নাটক নির্মাণ। নির্মাণ করেন অরন্যালয়ের ডিনার, প্রদীপ্ত, জলছাপ ও অদৃশ্যলোকের বন্ধু শিরোনামের মত নাটক। এছাড়াও নির্মাণ করেন 'Silance Memory' এবং 'The peoples and the emotions of Kolkata' নামের দুটি ডকুমেন্টারি।

ক্যারিয়ার জুড়েই নানা কারণে বিভিন্ন সমস্যা এবং অসুস্থতাই ছিলেন তিনি। সবকিছু মিলিয়ে এবার ক্যামেরার ফ্রেমে ঘেরা শোবিজ জগত থেকে বিদায়ের সিদ্ধান্তের কথা জানালেন তিনি।

রাফির ভাষ্য, ‘শোবিজ অঙ্গন থেকে দূরে থাকার সিদ্ধান্তটা আগে থেকেই ছিল। তবুও বিভিন্ন কারণে হয়ে উঠছিল না। এবার পরিকল্পনাটিই বাস্তবায়ন করেছি। এখন থেকে আমাকে আর শোবিজ নামের রঙিন জগতে দেখা যাবে না। আপাতত সেরকম কোনও কাজ নেই আমার হাতে। আর ভবিষ্যতেও নতুন কোনও কাজে যুক্ত হবো না।

রাফি চ্যানেল আই ক্ষুদে গানরাজ হিসেবে তুমুল পরিচিতি পান। এরপর ‘পোড়া মন' ছবির মধ্য দিয়ে বড়পর্দায় নাম লেখান, বিভিন্ন প্রতিষ্ঠানের হয়ে কাজ করেন বিঙ্গাপনে সেই সাথে পত্রিকায় আর ম্যাগাজিনে নিয়মিত লেখালেখির পর্বতো ছিলই। এরপর আর পেছন ফিরে তাকাতে হয়নি তাকে।

পুরোনো সংবাদ

বিনোদন 1193771351020501356

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

শিল্প-সাহিত্য

ফেসবুক লাইকপেজ

তারিখ অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item