মাদক ব্যবসায়ীরা যতই প্রভাবশালী হোক কাউকে ছাড় দেয়া হবে না -কুড়িগ্রাম পুলিশ সুপার মহিবুল ইসলাম খান

হাফিজুর রহমান হৃদয়, কুড়িগ্রাম প্রতিনিধি:
মাদক ব্যবসায়ীরা যতই প্রভবশালী হোক কাউকে ছাড় দেয়া হবে না। এদের কেউ শান্তিতে ঘুমাতে পারবে না। তাদের স্থান কুড়িগ্রামের মাটিতে নেই বলে কড়া নির্দেশনা দিয়েছেন কুড়িগ্রামের পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ মহিবুল ইসলাম খান, বিপিএম।

বৃহস্পতিবার কুড়িগ্রামের নাগেশ্বরীতে রামখানা উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত এক মাদক বিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। সমাবেশে তিনি আরও বলেন অনেক নিরীহ মানুষ পেটের দায়ে মাদকের সাথে জড়িত। আমরা এইসব নিরীহ মানুষকে ধরতে চাই না। আমরা ধরব তাদের মদদদাতাদের। আর এদের ধরলেও তাদের চেইন ধরে টান দিয়ে মূল হোতাদের ধরে নিয়ে আসব। সে যেখানেই থাকুক গ্রেপ্তার করব। আমাদের হাতে মাদক ব্যবসায়ীর তালিকা রয়েছে, আবারও তালিকা করে অভিযান চালিয়ে খুব শিঘ্রই তাদের আইনের আওতায় নিয়ে আসা হবে। মাদকের ব্যাপারে মাননীয় প্রধান মন্ত্রীর কঠোর নির্দেশনা রয়েছে। তিনি এ ব্যাপারে জিরো টলারেন্স ঘোষণা করেছেন। আমাদের পুলিশ সে অনুযায়ী কাজ করছে। কাউকেই ছাড় দেয়া হবে না।
এছাড়াও পুলিশকে তথ্য দেয়ায় যদি কোনো মাদক ব্যবসায়ী সাধরণ মানুষকে ভয়ভীতি বা হুমকী দেয় তবে তাকে অবগত করলে ওই ব্যবসায়ী ও মাদকসেবীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার এবং রামখানায় একটি চেকপোস্ট বসানোর কথাও বক্তব্যে জানান তিনি। সমাবেশে ২ নারীসহ ৩৬ জন মাদক বব্যবসায়ী স্বাভাবিক জীবনে ফিরে আসার জন্য আত্ম সমর্পণ করলে প্রধান অতিথি তাদের হাতে ফুলের স্টিক দিয়ে বরণ করে নেন।
রামখানা ইউনিয়ন কমিউনিটি পুলিশিং ফোরাম এবং নাগেশ্বরী থানার আয়োজনে রামখানা ইউপি চেয়ারম্যান আব্দুল আলীমের সভাপতিত্বে এবং আশার আলো পাঠশালার পরিচালক বিশ্বজিৎ বর্মণের সঞ্চালণায় সমাবেশে আরও বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মো. মোস্তফা জামান, নাগেশ্বরী সিনিয়র এএসপি সার্কেল মো. লুৎফর রহমান, ভূরুঙ্গামারী সার্কেল আল মাহমুদ, ফুলবাড়ী সার্কেল, উপজেলা নির্বাহী অফিসার নুর আহমেদ মাসুম, নাগেশ্বরী থানার অফিসার ইনচার্জ রওশন কবীর, রামখানা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল হামিদ, পশ্চিম রামখানা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সিরাজুল ইসলাম প্রমুখ।

পুরোনো সংবাদ

নির্বাচিত 7054020294606269370

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item