কিশোরগঞ্জে কালভার্ট ধসে যাওয়ায় যান চলাচল বন্ধ

মো: শামীম হোসেন বাবু,কিশোরগঞ্জ(নীলফামারী) সংবাদদাতা: নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার নিতাই ইউনিয়নের কাচারীর হাট থেকে গুয়াপাড়া যাওয়া সড়কের  কালভার্ট ধসে যাওয়ার কারনে ওই সড়ক দিয়ে ভারী যান চলাচল বন্ধ রয়েছে, ফলে চরম দুভোর্গের  শিকার হচ্ছে এলাকাবাসী।

এলাকাবাসীর অভিযোগে সরেজমিনে গিয়ে দেখা গেছে, নিতাই ইউনিয়নের কাচারীর হাট থেকে গুড়াপাড়া যাওয়ার একমাত্র সড়কটির  শহিদুল ইসলামের মিল চাতালের পাশ্বে গত ২০১৫-১৬ অর্থবছরে লোকাল গভর্মেন্ট সাপোর্ট প্রজেক্ট থেকে একটি কালভার্ট নিমার্ন করা হয়।  গত কয়েকদিনের টানা বষর্নের  ফলে কালভাটর্টি ধসে যাওয়ায় ওই সড়ক দিয়ে ভারী যান চলাচল বন্ধ রয়েছে।
নিতাই ইউনিয়নের কাচারীর হাট গ্রামের বাসিন্দা আব্দুল আজিজ, কেরামত আলী, ছকমাল হোসেন সহ অনেকেই বলেন, গুয়াপাড়া সড়কের উপর নিমির্ত কালভার্টটি ধসে যাওয়ার প্রায় এক মাস অতিবাহিত হলেও চেয়ারম্যান কিংবা মেম্বার কোন পদক্ষেপ নিচ্ছেনা,  ফলে গুড়াপাড়া ও কাচারীর গ্রামের প্রায় ৫ হাজার মানুষ চরম ভোগান্তির শিকার হচ্ছেন।
নিতাই ইউনিয়নের চেয়ারম্যান ফারুকুজ্জামান ফারুক বলেন,  দরিদ্রদের মাঝে পবিত্র ইদুল আজহার চাল বিতরনের কারনে  কালর্ভাটটি মেরামত করতে পারছিনা, ইদের পরে কালর্ভাটটি সংস্কার করা হবে। 

পুরোনো সংবাদ

নীলফামারী 2027667239637113946

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item