অস্টিন উৎসব শিরোনামের প্রথম তরঙ্গের মধ্যে কাসি লেমনস ‘‘ হ্যারিয়েট”

রাকিবুল ইসলাম রাফি,বিনোদন প্রতিবেদক

টেরেন্স ম্যালিকের একটি লুকানো জীবন, হিরোকাজু কোরিডার দ্য ট্রুথ এবং কাসি লেমনস এর হ্যারিট যুক্তরাষ্ট্রে এই বছরের অস্টিন ফিল্ম ফেস্টিভ্যালের জন্য নিশ্চিত হওয়া স্ক্রিনিংয়ের প্রথম তরফে শিরোনামগুলির মধ্যে একটি।

 টেক্সাস উৎসব শুরু হয়েছে ২৪ আগষ্ট চলবে ৩১ আগষ্ট পর্যন্ত , ক্যাসান্দ্রা সুচান এবং ডেনিস হেনরি হেনেলি এর অ্যাক্টিভিজম ডকুমেন্টারি দ্য অ্যানিমাল পিপল, এবং অ্যাক্টিন চলচ্চিত্র নির্মাতা জন ল্যাংমোরের জোয়াকিন ফিনিক্স এবং কাউয়জ: একটি ডকুমেন্টারি পোর্ট্রেট  এবং বাড ফোর্স।

উৎসবটির জন্য নির্ধারিত অন্যান্য ওয়ার্ল্ড প্রিমিয়ারগুলি হল জ্যাক ল্যাম্পলুগ থেকে প্যারানরমাল কমেডি দ্য ভিআইএস গাইড টু বিগফুট এবং ভ্যান ডিঠাভংয়ের টেক্সাস ক্রাইম থ্রিলার ইন স্লিপিং ইন প্লাস্টিক।

হ্যারিয়েট , পরের মাসের টরন্টো উত্সবে প্রিমিয়ার করতে প্রস্তুত, হ্যারিয়েট তুবম্যানের দাসত্ব থেকে মুক্তি এবং বিলোপবাদী ও রাজনৈতিক কর্মী হিসাবে রূপান্তরিত হওয়ার গল্পে সিন্থিয়া এরিভো, লেসলি ওডম জুনিয়র এবং জেনেল মনিকে অভিনয় করেছেন।

 যুদ্ধের নাটক এ হিডেন লাইফ কান প্রতিযোগিতায় ছিল এবং টরন্টোতেও প্রদর্শিত হবে ক্যাথরিন ডেনিউভ, জুলিয়েট বিনোচে এবং ইথান হককে নিয়ে নাটক দ্য ট্রুথ, পরের সপ্তাহে ভেনিস উত্সবে পর্দা তোলে এবং টরন্টো লাইন-আপেও রয়েছে।

পুরোনো সংবাদ

শিল্প-সাহিত্য-সংস্কৃতি 6853398341993083758

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item