ডোমার আঃলীগের আহবায়ক কমিটি গঠন করে উপজেলা সম্মেলন করার দাবীতে সংবাদ সম্মেলন

আবু ফাত্তাহ্ কামাল (পাখি),স্টাফ রিপোর্টার ঃ  আগামী ১৪ সেপ্টেম্বর ডোমার উপজেলা আওয়ামী লীগের সম্মেলন ঘিরে উপজেলা সভাপতি ও সাধারন সম্পাদককের দুটি গ্রুপ এবার প্রকাশ্যে রূপ নিয়েছে।
উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান তোফায়েল আহমেদ আজ মঙ্গলবার দুপুরে ডোমারের জেলা পরিষদের কমিউনিটি সেন্টারে  সংবাদ সম্মেলনের মাধ্যমে  দলীয় শৃঙ্খলা ভঙ্গের কারণে উপজেলা আওয়ামীলীগের সভাপতি খায়রুল আলম বাবুলসহ নৌকা বিরোধীদের দল থেকে বহিস্কারের দাবী তুলেছে।

এ সময় উপস্থিত ছিলেন পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ময়নুল হক, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আব্দুল মালেক, কৃষকলীগের সভাপতি হাবিবুল হক দুলাল, শ্রমিকলীগের সভাপতি আব্দুল ওয়াদুদ, বঙ্গবন্ধু পরিষদের সভাপতি করিমুল হক, মহিলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক মেহেরুন আকতার বিভিন্ন ইউনিয়নের আওয়ামী লীগের নেতাকর্মী সহ প্রমুখ।
লিখিত বক্তব্যে তোফায়েল আহমেদ বলেন, উপজেলা পরিষদ নির্বাচনে প্রকাশ্যে নৌকা মার্কার বিরুদ্ধে কাজ করেছেন খায়রুল আলম বাবুল ও  তার অনুসারীরা।  শুধু উপজেলাতে নয় পৌরসভায়ও দলীয় প্রার্থীর বিপক্ষে কাজ করেছেন তিনি। তার সকল প্রমানাদী জেলা ও কেন্দ্রীয় কমিটির নিকট প্রদান করা হয়।
সম্মেলনে অভিযোগ করা হয় খায়রুল আলম বাবুল দলীয় শৃঙ্খলা ভঙ্গ করছেন এবং দলের ভেতরে ষড়যন্ত্র করছেন। তাকে কোন ভাবে মেনে নিতে পারছেন না ডোমার উপজেলার সকল নেতা কর্মীরা। আগামী ১৪সেপ্টেম্বর অনুষ্ঠিতব্য কাউন্সিলের আগে বর্তমান কমিটি বিলুপ্ত করে আহবায়ক কমিটি গঠনের দাবী জানান তিনি।
এ ব্যাপারের কথা বলা হলে ডোমার উপজেলা আওয়ামীলীগের সভাপতি খায়রুল আলম বাবুল তার বিরুদ্ধে অভিযোগ অস্বীকার করে বলেন, যারা সংবাদ সম্মেলন করেছে তারা হাতে গোনা কয়েকজন। উপজেলার ৭১সদস্যের মধ্যে ৪৮জন আমার পক্ষে। যারা অভিযোগ করছে তারা মুলত টাউট বাটপার। তাদেরই বহিঃস্কারের দাবী করছি আমি।
এ ব্যাপারে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক  মমতাজুল হক বলেন, ডোমারের বিষয়টি শুধু জেলায় নয় কেন্দ্রীয় নেতারাও অবহিত রয়েছেন। সম্মেলনের আগে আহবায়ক কমিটি গঠন কিংবা বহিঃস্কারের বিষয়টি কেন্দ্র সিদ্ধান্ত নিতে পারেন। #

পুরোনো সংবাদ

নীলফামারী 7556702625685078187

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item