পার্বতীপুরে ১১-২০ গ্রেডের সরকারী চাকুরী জীবিদের সম্মিলিত অধিকার আদায় ফোরামের মানববন্ধন

এম এ আলম বাবলু, পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি:
পার্বতীপুরে ১১-২০ গ্রেডে কর্মচারীদের বেতন বৈষম্য নিরসন ও আর্থিক সুযোগ সুবিধার ভিত্তির দাবীতে ১১-২০ গ্রেডের সরকারীর চাকুরীজীবিদের সম্মিলিত অধিকার আদায় ফোরাম রংপুর বিভাগীয় কিমিটির উদ্যোগে মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে। আজ শুক্রবার সকাল ১১টায় পার্বতীপুর শহরের কেন্দ্রীয় শহিদ মিনারে এই মানববন্ধন কর্মসূচী পালিত হয়।
১১-২০ গ্রেডের সরকারী চাকুরী জীবিদের সম্মিলিত অধিকার আদায় ফোরামের ৮ দফা দাবীতে ফোরামের রংপুর বিভাগীয় কমিটির উদ্যোগে পার্বতীপুর কেন্দ্রীয় শহিদ মিনারের মানববন্ধনে বক্তব্য রাখেন ফোরামের রংপুর বিভাগীয় সমন্বয়কারী মঞ্জুর রহমান, নীলফামারী জেলা সমন্বয়কারী সজীব কুমার দাস ও নীলফামারী জেলা সমন্বয়কারী মো: শামীম প্রমুখ।
চাকুরীজিবীদের সম্মিলিত অধিকার ফোরামের ৮ দফার দাবীর মধ্যে রয়েছে, ২০১৫ সালে প্রদত্ত ৮ম পে-স্কেল সংশোধনসহ বেতন বৈষম্য নিরসন, সকল পদে পদোন্নতি বা ৫ বছর পর পর উচ্চতর গ্রেড  প্রদান, এক ও অভিন্ন নিয়োগ বিধি বাস্তবায়ন, টাইম স্কেল, সিলেকশন গ্রেড পুনঃবহালসহ বেতন জেষ্ঠ্যতা বজায় রাখা, সচিবালযের ন্যায় পদবি ও গ্রেড পরিবর্তন করা, নি¤œ বেতন ভূগীদের জন্য রেশন ও ১০০% চালু করা ও কাজের ধরণ অনুযায়ী পদনাম ও গ্রেড একিভূত করা। বক্তারা বলেন, দাবী আদায়ের লক্ষ্যে দেশব্যাপী এই আন্দোলন চলমান রয়েছে।

পুরোনো সংবাদ

দিনাজপুর 6853202013397025445

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item