ফুলবাড়ীতে হিসাব বিবরণী বিতরন ও মতবিনিময় সভা অনুষ্ঠিত ॥

মেহেদী হাসান উজ্জল,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:
দিনাজপুরের ফুলবাড়ী গেজেটেড কর্মকর্তাদের মাধ্যমে ইস্যুকৃত ২০১৮-১৯ অর্থ বছরের হিসাব বিবরনী বিতরন ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার ২২ আগষ্ট দুপুর ১২টায় ফুলবাড়ী উপজেলা হিসাব রক্ষক অফিসার মোছাঃ ফাতেমা জোহরা এর সভাপতিত্বে উপজেলা হলরুমে উপজেলা হিসাব রক্ষক অফিস এর আয়োজনে এ্ই সভা অনুষ্ঠিত হয়।


সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ফুলবাড়ী উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুস সালাম চৌধুরী।
এতে অন্যান্যের  মধ্যে বক্তব্য রাখেন উপজেলা সাব:রেজিষ্টার অফিসার মোঃ মনিরুল ইসলাম, উপজেলা কৃষি অফিসার এটিএম হামীম আশরাফ, হিসাব বিবরণী বিতরন ও মতবিনিময় সভার সভাপতি ও উপজেলা হিসাব রক্ষক অফিসর মোছাঃ ফাতেমা জোহরা,উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ শমসের আলী মন্ডল, ফুলবাড়ী সরকারী কলেজের উপাধ্যক্ষ আহসান হাবীব, উপজেলা স্বাস্থ্য ও প.প.  কর্মকর্তা ডা. মোঃ নুরুল ইসলাম, উপজেলা প্রাণী সস্পদ অফিসার ডা. মোঃ মাছদার রহমান সরকার ,সেটেলম্যান্ট অফিসার ইমরান হোসেন মন্ডল, উপজেলা প্রকৌশলী মোঃ শাহিদুজ্জামান, উপজেলা সমবায় অফিসার মোঃ হাফিজুর ইসলাম, উপজেলা নির্বাচন অফিসার মোঃ জিকরুল হক, উপজেলা পরিসংখ্যান অফিসার মোঃ আরিফুল ইসলাম, ফুলবাড়ী থানা প্রেসক্লাবের সভাপতি মোঃ আফজাল হোসেন।সভা শেষে হিসাব বিবরণীর একটি করে কপি সকল কর্মকর্তাদের প্রদান করা হয়।

পুরোনো সংবাদ

দিনাজপুর 1190383972532511453

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

শিল্প-সাহিত্য

ফেসবুক লাইকপেজ

তারিখ অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item