বড়পুকুরিয়া তাপবিদুৎ কেন্দ্রে নিয়োগ ও মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন

মেহেদী হাসান উজ্জল,ফুলবাড়ী দিনাজপুর প্রতিনিধি:
বাবা চাইল চাকরী, আর আপনারা দিলেন মামলা। হাতের লেখা ব্যানার নিয়ে দাড়িয়ে মানব বন্ধনে অংশ গ্রহন করেছেন মোশফিক বাবু (৯) নামে এক তৃতীয় শ্রেনীর ছাত্র। এই শিশু সাংবাদিকদের জানায়, তার বাবা পরিবারের একমাত্র উপার্জন সক্ষম ব্যাক্তি,মামলার কারনে, তার বাবা বাড়ীতে না থাকায় এখন তারা অনাহারে-অর্ধ্যাহারে জীবন যাপন করছেন। তাই সে বাবার জন্য মানববন্ধনে এসেছে।
দিনাজপুরের বড়পুকুরিয়া তাপ বিদুৎ কেন্দ্রের আন্দোলনরত শ্রমিকদের নামে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহার ও অনতিবিলম্বে নিয়োগের দাবীতে অনুষ্ঠিত মানববন্ধনে, এমন ব্যনার নিয়ে অংশ গ্রহন করেন ওই শিশুসহ বড়পুকুরিয়া তাপ বিদুৎ কেন্দ্রের আন্দোলনরত শ্রমিকদের পরিবারের সদস্যরা।

শনিবার সকাল সাড়ে ৮ টায়, দিনাজপুরের বড়পুকুরিয়া কয়লা খনি পুলিশ ফাড়ির সামনে এই মানব বন্ধন অনুষ্ঠিত হয়।

বাবা চাইল চাকরী দিলেন মামলা। হাতের লেখা ব্যানার নিয়ে দাড়িয়ে মানব বন্ধনে অংশ গ্রহন করা তৃতীয় শ্রেনীর ছাত্র মোশফিক বাবু বলেন, তাদের পরিবারের এক মাত্র উপাজর্ন সক্ষম ব্যাক্তি, তার পিতা আশেদুলের নামে মামলা হওয়ায়, তাদের পরিবার এখন অচল হয়ে পড়েছে। এই জন্য তার বাবার মামলা প্রত্যাহর ও চাকরী প্রদানের দাবীতে তিনি মানব বন্ধনে এসেছেন। এই শিশুর সঙ্গে একই কথা বলেন অনান্য শ্রমিকদের পরিবারের সদস্যরাও।

মানববন্ধনে বক্তব্য রাখেন, বড়পুকুরিয়া তাপ বিদুৎকেন্দ্রের শ্রমিক আন্দোলন পরিচালনা কমিটির সভাপতি হাবিবুর রহমান, সাধারন সম্পাদক আবু সাঈদ, শ্রমিকনেতা আরিফুল ইসলাম, মাজেদুল হক, কবি শাহাজাহান,আলম প্রমুখ।
তারা অবিলম্বে শ্রমিকদের নামে মিথ্যা মামলা প্রত্যাহার ও চাকরী প্রদানের দাবী জানান। 

পুরোনো সংবাদ

দিনাজপুর 7065313591578215655

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item