ডিমলায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট’র উদ্বোধন

ডিমলা, নীলফামারী, প্রতিনিধি: নীলফামারীর ডিমলায় উপজেলা পর্যায়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব  গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট-১৯ এর উদ্বোধন করা হয়েছে।
রোববার (২৫-আগস্ট) বিকালে উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে উপজেলা পরিষদ মাঠে এ গোল্ডকাপ টুর্নামেন্টের শুভ উদ্বোধন করা হয়।
জাতীয় পতাকা উত্তোলনের পরেই বেলুন উড়িয়ে প্রথম দিনের খেলা আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার মোছা: নাজমুন নাহার মুন ।
উপজেলা শিক্ষা অফিসার স্বপন কুমার দাশ এর সঞ্চালনায় উপজেলা নির্বাহী অফিসার তাঁর বক্তব্যে বলেন, জাতীর পিতা বঙ্গবন্ধু রক্ত দিয়ে গেছেন বটে কিন্তু আমরা স্বাধীন বাংলাদেশর মানুষের মুখে হাসি ফুটাতে পারি নাই অতীতে। দীর্ঘদিন পর বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ক্ষমতায় এসে মানুষের অধিকার নিশ্চিত করেছে এবং দুখী মানুষের মুখে হাসি ফুটিয়ে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে। তিনি আরো বলেন, সেই সাথে শিক্ষার পাশাপাশি বাস্তব খেলাধুলা শিক্ষার্থীদের জন্য খুবেই ভাল একটি কাজ। শিক্ষার্থীরা যেন ডিজিটাল পদ্ধতিতে কম্পিউটার-মোবাইলের মাধ্যমে বিভিন্ন ধরনের খেলা বা গেম্স না খেলে প্রাকটিক্যালে ফুটবল খেলাধুলা করা শরীর স্বাস্থ্যের জন্য খবু ভালো।
আলোচনা সভায় উপজেলা শিক্ষা অফিসের সকল সহকারী শিক্ষা অফিসার সহ খেলায় অংশ গ্রহনকারী শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিনিধি গণ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য,উদ্বোধনী দিনে চারটি ম্যাচের মধ্যে উপজেলার গয়াবাড়ি ইউনিয়ন বনাম পূর্বছাতনাই মেয়ে গ্রুপ ১-০ গোলে পরে একই ইউনিয়নের ছেলেদের মধ্যে ১-০ গোলে পূর্বছাতনাই, টেপাখড়িবাড়ী বনাম ডিমলা ইউনিয়ন ছেলেদের মধ্যে ১-০ গোলে ডিমলা ইউনিয়ন ও একই ইউনিয়নের মেয়েদের মধ্যে ২-০ গোলে ডিমলা জয়লাভ করে। এ ফুটবল টুর্নামেন্ট আগামী ২৯ তারিখ শেষ হবে।   ###

পুরোনো সংবাদ

নীলফামারী 2723042099852439524

অনুসরণ করুন

মুজিব বর্ষ

Logo

সর্বশেষ সংবাদ

শিল্প-সাহিত্য

ফেসবুক লাইকপেজ

তারিখ অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item