ডিমলায় মাদক সেবনের দায়ে যুবককে ৬ মাসের কারাদন্ড

ডিমলা (নীলফামারী) প্রতিনিধি :- ডিমলায় জহুরুল ইসলাম জনি (১৯) নামের এক যুবককে মাদক সেবনের দায়ে আটক করেছে থানা পুলিশ। আটককৃত জনি উপজেলার পশ্চিম ছাতনাই ইউনিয়নের ঠাকুরগঞ্জ নামক এলাকার তহিদুল ইসলামের পুত্র।

ডিমলা থানা সেকেন্ড অফিসার রাশেদুজ্জামান রাশেদ জানান, গতকাল রাত আনুমানিক ১০ টার দিকে অতিরিক্ত মাত্রায় বাংলা চোলাইমদ পান করে ডিমলা থানা গেটের ১০০ গজ উত্তরে ডাকবাংলোর সামনে এলাপাতারি ঘোরাফেরা করছিলো তাকে দেখে সন্দেহ হলে তার সামলে যেতেই সে দৌড়ে পালানোর চেষ্ট করার সময় তাকে আটক করা হয়। আটকের পর তার দেহ তল্লাশি করলে টাইগারের বোতলে ২৫০ গ্রাম চোলাইমদ পাওয়া যায়। পরে ঘটনাস্থলে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট নূর-ই আলম সিদ্দিকী গিয়ে ভ্রাম্যমান পরিচালনা করে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ২০১৮ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মদ্যপান ও মাদক দ্রব্য বহন করার দায়ে ৫’শত টাকা জমিানা করে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

এ বিষয়ে ডিমলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মফিজ উদ্দিন শেখ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃত ব্যক্তি বাংলা চোলাইমদ পান করে প্রকাশ্যে ঘোরা-ফেরা করার সময় আটক হয়। তিনি আরো বলেন, আটককৃত ব্যক্তির স্বীকারউক্তিতে তার সাথে সাদনাম রউব নামেন আরো একজন যুবক ছিল সে পুলিশের উপস্থিতি টেরপেয়ে দ্রুত পালিয়ে যায় কিন্তু তার ব্যবহৃত রংপুর হ- ১৫-৭৬২৫ সাদা কম্পিউটার রাইটিং করা লাগানো টিভিএস একটি মোটসাইকেল রেখে পালিয়ে যায়। গতকাল রোববার দুপুরে আটককৃত ওই যুবককে জেলা আদালদের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।   ####

পুরোনো সংবাদ

নীলফামারী 5877966256601860842

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item