ডিমলা খগাখড়িবাড়ী ইউপিতে ভিজিএফ এর চাউল বিতরণ

ডিমলা (নীলফামারী) প্রতিনিধি : আসন্ন ঈদ-উল আযহা উপলক্ষে ইউনিয়নের ৯-টি ওয়ার্ডের প্রতিটি দুঃস্থ অসহায় অতিদরিদ্র ব্যক্তিদের মাঝে জনপ্রতি ১৫ কেজি করে বিশেষ বরাদ্দে ভিজিএফ এর চাউল বিতরনের জন্য বাড়ি-বাড়ি গিয়ে কার্ড বিলি করেছেন ডিমলা উপজেলার ৪নং খগাখড়িবাড়ী ইউনিয়ন পরিষদের সকল সদস্য, মহিলা সংরক্ষিত আসনের সদস্য ও ইউপি চেয়ারম্যান।

তারই ধারাবাহিকতায় বিশেষ বরাদ্দের ৭৬.৩২০ মেট্রিক টন পরিমানের মধ্যে ৫ হাজার ৮৮ টি পরিবারের কার্ডধারী নারী পুরুষদের মাঝে ১৫ কেজি করে ভিজিএফ এর চাউল বিতরণ শুরু করা হয়েছে। বৃহস্পতিবার (১-আগস্ট ) সকাল থেকে দুপুর পর্যন্ত উক্ত ইউনিয়ন পরিষদে এ বিতরণ কার্যক্রম করা হয়। 

এসময় উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার মেজবাহুর রহমান, ত্রাণশাখার উপ-সহকারী প্রকৌশলী ফেরদৌস আলম, খগাখড়িবাড়ী ইউপি চেয়ারম্যান রবিউল ইসলাম লিথন, ইউপি সদস্য মোকবুল হোসেন, ইউপি সচিব মোবাশ্বের আলী প্রমুখ।

চাউল বিতরণ অনুষ্ঠানে উপজেলা কৃষি অধিদপ্তরের কৃষি সম্প্রসারণ অফিসার কনক চন্দ্র রায় ও উপজেলা প্রোগ্রাম অফিসার কবিতা আক্তার ট্যাক অফিসার হিসেবে দায়িত্ব পালন করেন।

বিতরনের সময় উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার মেজবাহুর রহমান বলেন, ঈদ উপলক্ষে অসহায় অতিদরিদ্র ব্যক্তিদের বরাদ্ধকৃত চাউল যদি কেউ অসাধু উপায়ে উত্তোলন করে বিক্রি করেন, আর সেই চাউল বিক্রি করার যদি উপযুক্ত প্রমান পাওয়া যায়, তাহলে তার বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

পুরোনো সংবাদ

নীলফামারী 1372704175940662511

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

শিল্প-সাহিত্য

ফেসবুক লাইকপেজ

তারিখ অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item