ডিমলায় নোংরা ও দুর্গন্ধ পরিবেশ সৃষ্টি করায় তিন ব্যবসায়ীকে জরিমানা

ডিমলা (নীলফামারী) প্রতিনিধি : নীলফামারীর ডিমলা উপজেলায় হোটেল রেস্তোরা ও মিষ্টির দোকান মালিকগণকে ৮ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত। অস্বাস্থ্যকর ও নোংরা পরিবেশ সৃষ্টি করার দায়ে এ জরিমানা করা হয়। রোববার (১৮-আগস্ট) বেলা ২ টার দিকে ভ্রাম্যমান আদালতের বিচারক উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট নূর-ই আলম সিদ্দীকি এ জরিমানা করেন। 

পেশকার রোকনুজ্জান রোকন ভ্রাম্যমান আদালত পরিচালনাকারী নির্বাহী ম্যাজিস্ট্রেট এর সঙ্গে থেকে গণমাধ্যমকে বলেন, অস্বাস্থ্যকর ও নোংরা পরিবেশের সাথে দুর্গন্ধ সৃষ্টি করার কারনে উপজেলা সদরের বাবুরহাট বাজারের মেইন রোড সংলগ্ন বৈশাখী রেস্তোরার মালিক মুকুল চন্দ্র সেনকে ৪ হাজার, মধুবন মিষ্টির দোকান এর মালিক আশিকুর রহমানকে ২ হাজার ও মা-যশোদা মিষ্টির দোকান মালিক বিষাদ চন্দ্র রায়কে ২ হাজার টাকা ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৫২ ধারায় ভ্রাম্যমান আদালতের মাধ্যমে জরিমানা করে নগদ আদায় করা হয়। 

ভ্রাম্যমান আদালত পরিচালনাকারী নির্বাহী ম্যাজিষ্ট্রেট নূর-ই আলম সিদ্দীকি মা-যশোদা ও মধুবন দুই মিষ্টির দোকান মালিককে সতর্ক করে বলেন, আগামী ২/৩ দিনের মধ্যে নোংরা পরিবেশ ও দুর্গন্ধজযুক্ত পানি দোকানের আশপাশে যেন জমাট হয়ে না থাকে। এধরনের অপরাধ মূলক কর্মকান্ড আবার যদি পাওয়া যায়, তাহলে তাৎক্ষনিক আপনাদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


পুরোনো সংবাদ

নীলফামারী 1566630845682651829

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item