কিশোরগঞ্জ থানা হাজতে গরু চোরের আত্মহত্যা

মো: শামীম হোসেন বাবু,কিশোরগঞ্জ(নীলফামারী)- নীলফামারীর কিশোরগঞ্জ থানায় পুলিশ হেফাজতে আব্দুল্লাহ আল মামুন(২২)  নামে এক গরু চোরের মৃত্যু হয়েছে। শনিবার দুপুরে তাকে  আটক করে হাজতে রাখার পর বিকাল সাড়ে ৪টার দিকে সে হাজতখানার কাঁথা  ছিড়ে গলায় জড়িয়ে আতহত্যা করে।
আতহননকারী আসামী  উক্ত উপজেলার সদর ইউনিয়নের যদুমনি গ্রামের মৃত হুজুর আলীর ছেলে। তার আতহননের বিষয়টি নিশ্চিত করেছেন অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) অশোক পাল।
কিশোরগঞ্জ  থানার ওসি  হারুন অর রশীদ বলেন, সদর ইউনিয়নের কেসবা তেলীপাড়া এলাকার মৃত জোবান উদ্দিনের ছেলে আব্দুস কুদ্দুসের দামুর গরু চুরি করে নিয়ে যাওয়ার সময় এলাকাবাসী  গরু সহ  আব্দুল্লাহ আল মামুনকে আটক করে। এরপর  ওই এলাকার সংরক্ষিত ইউপি সদস্য নার্গিস বেগমের বাড়িকে তাকে রাখা হয়। খবর পেয়ে  থানা পুলিশ দুপুর দুইটায় গরু সহ ওই চোরকে থানায় নিয়ে আসে। এরপর গরুচোরকে থানা হাজতে রাখা হয়। এ ব্যাপারে গরু চোর আব্দুল্লাহ আল মামুনকে আসামী করে থানায় গরু চুরি মামলা করা হয় (মামলা নম্বর -৭ ধারা ৪১৩ তারিখ ১০/০৮/২০১৯)। এই মামলার বাদী হয়েছে ওই থানার এস, আই জাহিদ হাসান। বিকাল সাড়ে ৪টার  দিকে হাজতখানার ঝুলন্ত অবস্থায় দেখতে পাওয়া যায়। সে কাঁথা ছিড়ে গলায় পেচিয়ে আতহত্যা করে।
 ঘটনাস্থল পরিদর্শন করেছেন পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন। তিনি জানান এ ঘটনায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে। পাশাপাশি একটি তদন্ত টি ঘটন করা হবে।#

পুরোনো সংবাদ

নীলফামারী 6793551955068909520

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

শিল্প-সাহিত্য

ফেসবুক লাইকপেজ

তারিখ অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item