ঠাকুরগাঁও সীমান্ত থেকে ৪ বাংলাদেশিকে আটক করল বিএসএফ

জে, ইতি হরিপুর  ঠাকুরগাঁও প্রতিনিধি:


ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলার কাঠালডাঙ্গী সীমান্ত থেকে ৪ বাংলাদেশি নাগরিককে ধরে নিয়ে গিয়েছে ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনী বিএসএফ। বৃহস্পতিবার (২৯ আগস্ট) দুপুরে এ ঘটনা ঘটে।


বিজিবির পক্ষ থেকে জানানো হয়, হরিপুর উপজেলার আটগরিয়া গ্রামের আইজুল হকের ছেলে রুবেল মিয়া ও জালাল উদ্দিন, একই গ্রামের জয়নুল হকের ছেলে মাহাবুব আলম এবং মীরগড় গ্রামের সামশুল হকের ছেলে মাসুদ মিয়া। তারা সবাই দীর্ঘদিন ভারতে অবৈধভাবে অবস্থান করছিল। আজ তারা সবাই হরিপুরের কাঠালডাঙ্গী সীমান্তের ৩৬৯ নম্বর পিলার সংলগ্ন এলাকা দিয়ে বাংলাদেশে প্রবেশের চেষ্টা করে।
এ সময় ভারতের উত্তর দিনাজপুর জেলার গোয়াল পুকুর থানার নারগাঁও নামক এলাকা থেকে স্থানীয় লোকজন তাদের আটক করে। পরে নারগাঁও বিএসএফ ক্যাম্পে হস্তান্তর করা হলে তাদের ধরে নিয়ে যায়।ঘটনার সত্যতা নিশ্চিত করে ঠাকুরগাঁও ৫০ ব্যাটালিয়ন বর্ডার গার্ডের ভারপ্রাপ্ত অধিনায়ক মোহাম্মদ রাজ মাহমুদ বলেন, 'আটককৃত চার বাংলাদেশিকে ফিরিয়ে আনতে বিএসএফের কাছে একটি পতাকা বৈঠকের আহ্বান জানানো হয়েছে। যদিও বাহিনীটির পক্ষ থেকে তাদের অবৈধভাবে অনুপ্রবেশের কারণে থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানানো হয়।'

পুরোনো সংবাদ

নির্বাচিত 1284219622527368218

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item