বিএনপির নীলফামারী সদর ও পৌর আহবায়ক কমিটি ঘোষনা

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ১৮ আগস্ট॥ নীলফামারী সদর উপজেলা ও পৌর আহ্বায়ক কমিটি দিয়েছে জেলা বিএনপি। গতকাল শনিবার রাতে জেলা বিএনপির আহ্বায়ক আলমগীর সরকার ওসদস্য সচিব জহুরুল আলম স্বাক্ষরিত চিঠির মাধ্যমে দুটি ইউনিটের নেতাদের নাম ঘোষণা করা হয়।
এতে ১০১ সদস্য বিশিষ্ট সদর উপজেলা বিএনপির  আহ্বায়ক করা হয়েছে রাহেদুল ইসলাম দোলনকে। আর সদস্য সচিব হিসেবে দায়িত্ব পেয়েছেন আখতারুজ্জামান জুয়েল।
অন্যদিকে, ৬১ সদস্য বিশিষ্ট নীলফামারী পৌর কমিটিতে আহ্বায়ক হিসেবে মাহবুব-উর রহমান এবং
সদস্য সচিব হিসেবে মাসুদ চৌধুরী দায়িত্ব পেয়েছেন।
জেলা সদরের এই দুই ইউনিটের শীর্ষনেতারা ছাত্রদলের রাজনীতিতে প্রত্যক্ষভাবে জড়িত ছিলেন। রাহেদুল ইসলাম ইসলাম দোলন নীলফামারী সরকারি কলেজ ছাত্র সংসদে (নিকসু) পত্রিকা বিষয়ক
স¤পাদক ছিলেন।আখতারুজ্জামান জুয়েল জেলা ছাত্রদলের সভাপতি, মাহবুব-উর রহমান জেলা ছাত্রদলের সাধারণ স¤পাদক এবং মাসুদ চৌধুরী পৌর ছাত্রদলের যুগ্ম-আহবায়ক ছিলেন।
জেলা বিএনপির সদস্য সচিব জহুরুল আলম বলেন, নীলফামারী জেলার আওতায় ৬টি ইউনিট রয়েছে। আমরা দায়িত্বে আসার পর পাঁচ মাসের মধ্যে সবকটি ইউনিটের কমিটি দিয়েছি।তিনি বলেন,প্রতিটি ইউনিটে সম্মেলনের মাধ্যমে পূর্ণাঙ্গ কমিটি গঠনের প্রক্রিয়া চালাচ্ছি। এতে যোগ্য ও ত্যাগীরা নেতৃত্বে আসতে পারবেন।
এর আগে চলতি বছরের ১৮ মার্চ আলমগীর সরকারকে আহ্বায়ক এবং জহুরুল আলমকে সদস্য সচিব করে ৪১ সদস্যের জেলা বিএনপির আহ্বায়ক কমিটি অনুমোদন দেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।#

পুরোনো সংবাদ

সমাজ-সংগঠন 1307238456849724817

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

শিল্প-সাহিত্য

ফেসবুক লাইকপেজ

তারিখ অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item