পীরগাছায় পিকআপ ভ্যান ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ১

ফজলুর রহমান,পীরগাছা(রংপুর)প্রতিনিধিঃ
রংপুরের পীরগাছায় পিকআপ ভ্যান ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নাজমুল(৪০)নামের এক মোটরসাইকেল চালক নিহত ও দুই আরোহী গুরুতর আহত হয়েছে। আহতদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। রবিবার (২৫ আগস্ট) দুপুর ১২টার দিকে উপজেলার কান্দি ইউনিয়নের মুচির বাজার নামকস্থানে এ দুর্ঘটনা ঘটে।
নিহত নাজমুল উপজেলার অন্নদানগর ইউনিয়নের প্রতাপ জয়শেন গ্রামের সৈয়দ আলীর ছেলে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, চৌধুরাণী-সুন্দরগঞ্জ সড়কের মুচির বাজার নামক স্থানে সুন্দরগঞ্জ থেকে আসা রংপুর পল্লী বিদ্যুত সমিতি-১ এর পিকআপ ভ্যানের(ঢাকা-ঠ-১৩-৪২৫২) সাথে অপর দিক থেকে আসা একটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে মোটরসাইকেল চালক নাজমুল ইসলাম (৪০) ও দুই আরোহী নাহিদ ইসলাম (২৫) ও আলামিন(৩০) গুরুতর আহত হয়। আহতদের পাশর্^বর্তী সুন্দরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিতসক নাজমুলকে মৃত ঘোষণা করে।  অপর দুই আহতকে মুমূর্ষু অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।
দুর্ঘটনা কবলিত পিকআপ ভ্যানটিসহ রংপুর পল্লী বিদ্যুত সমিতি-১ এর ৪ কর্মকর্তাকে স্থানীয় জনতা প্রায় ২ ঘন্টা আটকে রাখে। পরে পুলিশ ঘটনাস্থলে এসে ভিকআপ ভ্যানটিসহ তাদের উদ্ধার করে থানায় নিয়ে যায়।
পীরগাছা থানার উপ-পরিদর্শক (এসআই) জয়নুল আবেদীন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুর্ঘটনা কবলিত পিকআপ ভ্যানটি উদ্ধার করা হয়েছে। নিহত এবং আহতদের বিষয়ে খোঁজখবর নেওয়া হচ্ছে।#

পুরোনো সংবাদ

রংপুর 3156007219046278488

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item