সৈয়দপুরে সড়ক দূর্ঘটনার দুইজন নিহত

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
নীলফামারীর সৈয়দপুরে পৃথক সড়ক দূর্ঘটনায় দুইজন নিহত হয়েছে। এদের মধ্যে একজন রিকশাভ্যান চালক ও অপরজন বৃদ্ধা। আজ(সোমবার) সকালে   সৈয়দপুর শহরে উপকন্ঠে চৌমুহনীবাজারে এবং  গতকাল রবিবার বিকেলে সৈয়দপুর – নীলফামারীর বাইপাস সড়কের মোজার মোড়ে ওই দূর্ঘটনা ঘটে। এদের মধ্যে ব্যাটারিচালিত রিকশাভ্যান চালক অমূল্য চন্দ্র রায় (৪৫) পিকআপ ভ্যানের এবং বৃদ্ধা জোবেদা বেগম (৬৫) মোটরসাইকেলের ধাক্কায় নিহত হন।
জানা গেছে, উপজেলার বাঙ্গালীপুর ইউনিয়নের লক্ষণপুর পশ্চিম ভগদপাড়ার ব্যাটারিচালিত রিকশাভ্যান চালক অমূল্য চন্দ্র রায় (৪৫)। ঘটনার দিন আজ(সোমবার) সকাল আনুমানিক ৬টার দিকে প্রতিদিনের মতো তিনি বাড়ি থেকে বের হয়ে  রিকশাভ্যান নিয়ে চৌমুহনীবাজারে আসছিলেন। এ সময় পাবর্তীপুর থেকে সৈয়দপুর অভিমুখী দ্রুতগতির একটি পিকআপ ভ্যান (নম্বর: সিলেট-ড-১১- ১৭১১) পিছন থেকে রিকশাভ্যানটিকে চাপা দেয়। এতে রিকশাভ্যান চালক অমূল্য চন্দ্র রায় গুরুতর আহত হন।  এ ঘটনার সঙ্গে সঙ্গে  চৌমুহনীবাজারের লোকজন তাকে উদ্ধার করে সৈয়দপুর ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষনা করেন। এতে রিকশাভ্যানটি দুমড়ে - মুচড়ে যায়। দূর্ঘটনার পর পরই পিকআপ ভ্যানটির চালক সটকে পড়েন। তবে ঘাতক পিকআপটি ও এর ড্রাইভারের সহকারি মো. মাহ্বুব আলমকে (২০) আটক করা হয়েছে। আটক মাহবুব আলম রংপুর সদরের রামগোবিন্দ এলাকার মো. হাসানের ছেলে বলে জানা গেছে।
 অন্যদিকে, গতকাল রবিবার বিকেলে সৈয়দপুর শহরের উপকন্ঠে দুই নাতিকে সঙ্গে নিয়ে মোজার মোড়ে সৈয়দপুর - নীলফামারী বাইপাস সড়ক পার হচ্ছিলেন বৃদ্ধা জোবেদা বেগম (৬৫)। এ সময় একটি দ্রুতগামী একটি মোটরসাইকেল তাকে ধাক্কায় দেয়। এতে বৃদ্ধা সড়কের ওপর ছিটকে পড়ে এবং মাথায় মারাত্মক জখমপ্রাপ্ত হন। আশপাশের লোকজন দ্রুত তাকে উদ্ধার করে সৈয়দপুর ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে দ্রুত তাকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তাঁর মৃত্যু ঘটে। নিহত বৃদ্ধা জোবেদা খাতুন  শহরের কয়া গোলাহাট দক্ষিনপাড়ার বাসিন্দা এবং বিটিসিএল এর অবসরপ্রাপ্ত কর্মচারী (লাইনম্যান) মৃত. আজিজার রহমানের স্ত্রী।
 সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহজাহান পাশা পৃথক দূঘটনায় দুই ব্যক্তির মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।         

পুরোনো সংবাদ

সৈয়দপুর 275831444349082745

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

শিল্প-সাহিত্য

ফেসবুক লাইকপেজ

তারিখ অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item