ঠাকুরগাঁওয়ে সড়ক দূর্ঘটনায় বিএসসি মেকানিক্যাল ইঞ্জিনিয়ার নিহত

আব্দুল আউয়াল ঠাকুরগাঁও প্রতিনিধিঃ    ঠাকুরগাঁওয়ে সড়ক দূর্ঘটনায় মাইক্রোবাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে খেজমত আলী নামে বিএসসি মেকানিক্যাল ইঞ্জিনিয়ার নিহত হয়েছে। আজ শনিবার সকাল সাড়ে ৭টায়  ঠাকুরগাঁও- ঢাকা মহাসড়কের খোচাবাড়ি এলাকায় এ দূর্ঘটনা ঘটে।
পুলিশ জানায়, মাইক্রোবাসটি যাত্রী নিয়ে ঠাকুরগাঁও থেকে সৈয়দপুরের উদেশ্যে যাওয়ার পথে সদরের খোচাবাড়ি এলাকায় পৌছালে অপরদিক থেকে আসা ট্রাকের সাথে মুখোমুখি সংর্ঘষ হয়। এসময় গুরুতর আহত হয় খেজমত আলী। পরে তাকে উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করে।
নিহত খেজমত আলী জেলার রাণীশংকৈল উপজেলার নেকমরদ এলাকার ভবানীপুর গ্রামের হাসান আলীর ছেলে। তিনি ঢাকায় কর্মরত ছিলেন। এ ঘটনার পর ট্রাকটি পালিয়ে গেলেও মাইক্রোবাসটি আটক করে থানায় নিয়ে আসে পুলিশ।
আকটকৃত মাইক্রোবাসটি নভোএয়ার বিমান কোম্পানির অনুমোতি নিয়ে ঠাকুরগাঁওয়ের পাপন সেল বিমান এজেন্সীর মালিক মামুন তার নিজস্ব গাড়ি যোগে সৈয়দপুর বিমানবন্দরে ভাড়ায় যাত্রী বহন করতেন। দূর্ঘটনার দিন ড্রাইভার রফিক মাইক্রোবাসটি সৈয়দপুরে যাত্রী নিয়ে যাচ্ছিলেন। ঘটনার পর ড্রাইভার রফিক পলাতক রয়েছে। 
এ বিষয়ে সদর থানার ওসি আশিকুর রহমান জানান, লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। দূর্ঘটনার বিষয়ে আইনগত প্রদক্ষেপ নেয়া হচ্ছে।

পুরোনো সংবাদ

নির্বাচিত 6463204874950401953

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item