ঠাকুরগাঁওয়ে গলায় ফাঁস দিয়ে ঔষধ ব্যবসায়ীর আত্মহত্যা

আব্দুল আউয়াল,ঠাকুরগাঁও প্রতিনিধি ॥ 
ঠাকুরগাঁওয়ে ফ্যান এর হুকের সাথে গলায় মাফলার পেঁচিয়ে ৩৮ বছরের এক ঔষধ ব্যবসায়ী আত্মহত্যা করেছে।
মঙ্গলবার (২ জুলাই) আনুমানিক দুপুর ২ টায় ঠাকুরগাঁও শহরের সরকারপাড়া এক ভাড়া বাসায় এ ঘটনা ঘটে।
গলায় ফাস লাগিয়ে আত্মহত্যা কারী ব্যক্তি হলেন, ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলার দুওসুও ইউনিয়নের লালাপুর গ্রামের মৃত সাইদুর রহমানের ছেলে রেজাউল করিম রিজু (৩৮), তিনি দীর্ঘদিন থেকে সরকারপাড়ার সেবা ক্লিনিক এর বিপরীত দিকে জয়নাল আবেদিন এর বাসায় ভাড়া থাকতেন। 
স্থানীয় সূত্রে জানা যায় যে, সোমবার রাত আনুমানিক ৮ টা থেকে ১০ টায় রাতের খাবার খেয়ে সরকার পাড়ার ভাড়া বাসায় আসেন। পরের মঙ্গলবার সকালে রেজাউল করিম রিজু’র মা তাকে ডাকতে আসলে তার কোনরকম সাড়া না পেয়ে ফিরে যান তিনি।
পরে দুপুর ২টার দিকে রেজাউল করিম রিজু’র বোন এসে তার বাসার তালা খুলে দেখে তার ভাই ঘরের ফ্যান এর হুকের সাথে গলায় মাফলার পেঁচিয়ে ঝুলন্ত অবস্থায় আছে। তার চিৎকার-চেঁচামেচিতে আশে পাশের প্রতিবেশিরা ছুটে আসেন। 
স্থানীয়রা ঠাকুরগাঁও সদর থানায় খবর দিলে পুলিশ ঘটনা স্থলে এসে ঝুলন্ত লাশকে নিচে নামায়।
আরও জানা যায়, ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের সামনে অবস্থিত বালিয়াডাঙ্গীর ফার্মেসীর মালিক ছিলেন তিনি। তিনি দীর্ঘদিন থেকে এই ফার্মেসীর দোকান করে আসছিলেন।
কয়েকদিন হলো তার স্ত্রীর একটি সন্তান জন্ম নিয়েছে। তার স্ত্রী এখনো চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।
এবিষয়ে ঠাকুরগাঁও সদর থানার তদন্ত এস আই ভূষন চন্দ্র বর্মন “দৈনিক চতুর্দিক ডট কমকে” জানান, সদর থানায় একটি ইউডি মামলা করা হয়েছে মামলা নং হলো ৪৭ এবং আইনগত যাবতীয় ব্যবস্থা গ্রহন করা হয়েছে।

পুরোনো সংবাদ

নির্বাচিত 1717699346707840031

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item