ঠাকুরগাঁওয়ে নানা আয়োজনে এনটিভির জন্মদিন পালন

আব্দুল আউয়াল ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ে  নানা আয়োজনের মধ্য দিয়ে বেসরকারী টেলিভিশন চ্যানেল এনটিভি’র জন্মদিন পালন করা হয়। বুধবার জনপ্রিয় চ্যানেলটির ১৭ বছরে পদার্পন উপলক্ষে আলোচনা সভা ও র‌্যালির আয়োজন করা হয়। এনটিভি ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি লুৎফর রহমান মিঠুর আয়োজনে সকালে প্রেস ক্লাব আনিসুল হক মিলনায়তনে কেক কেটে জন্মদিন পালন করেন প্রধান অতিথি আ’লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন। এ সময় বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানের পক্ষ থেকে এনটিভির প্রতিনিধিকে ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়।
আলোচনা সভায় বক্তব্য দেন, প্রধান অতিথি আ’লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন, বিশেষ অতিথি জেলা প্রশাসক ড. কেএম কামরুজ্জামান সেলিম, পুলিশ সুপার মোহা: মনিরুজ্জামান (পিপিএম), জেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান মুহ: সাদেক কুরাইশী, বেসরকারী উন্নয়ন সংস্থা ইএসডিও’র নির্বাহী পরিচালক ড. মুহম্মদ শহীদ উজ জামান, ঠাকুরগাঁও প্রেস ক্লাবের সভাপতি মনসুর আলী, নির্বাহী সদস্য আব্দুল লতিফ প্রমুখ।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও প্রেস ক্লাবের কার্যকরী কমিটির সহ-সভাপতি জাকির মোস্তাফিজ মিলু, যুগ্ম সাধারণ সম্পাদক ফিরোজ আমিন সরকার, অর্থ সম্পাদক রফিকুল ইসলাম রোহান, ক্রীড়া সম্পাদক আসাদুজ্জামান শামিম, সাহিত্য প্রচার প্রকাশনা সম্পাদক শামসুজ্জুহা, নির্বাহী সদস্য ফজলে ইমাম বুলবুলসহ প্রেস ক্লাবের সাধারণ সদস্য ও জেলায় কর্মরত অন্যান্য প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকেরা উপস্থিত ছিলেন।

অতিথিবৃন্দ এনটিভির জন্মদিন উপলক্ষে বিভিন্ন শুভেচ্ছা জানিয়ে বক্তব্যে চ্যানেলটির সফলতা ও উন্নতি কামনা করে। পরে একটি বর্ণাঢ্য র‌্যালি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

পুরোনো সংবাদ

ঠাকুরগাঁও 3308401893477775631

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item