ঠাকুরগাঁওয়ে মশক নিধন ও পরিছন্নতা সপ্তাহ উপলক্ষে র‌্যালি ও পরিছন্নতা অভিযান



আব্দুল আউয়াল ঠাকুরগাঁও  প্রতিনিধি ॥ মশক নিধন ও পরিছন্নতা সপ্তাহ -২০১৯ উপলক্ষে ঠাকুরগাঁওয়ে র‌্যালি ও পরিছন্নতা অভিযান এবং সচেতনতা মূলক লিফলেট বিতরণ অনুষ্ঠিত হয়েছে।
 শনিবার সকালে ঠাকুরগাঁও জেলা প্রশাসনের আয়োজনে এ কর্মসূচী পালিত হয়। সকালে জেলা প্রশাসন চত্তর থেকে একটি র‌্যালি বের হয়ে শহরের প্রধান সড়ক গুলি প্রদক্ষিণ করে একই স্থানে গিয়ে শেষ হয়। র‌্যালি শেষে জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিম  পরিছন্নতা বিষয়ক বক্তব্য দেন। পরে তার নেতৃত্বে শহরের বিভিন্ন পরিত্যাক্ত স্থানে আবর্জনা ও  মশা উৎপাদনকারী সকল বস্তু পরিষ্কারের অভিযান পরিচালনা করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক ( রাজস্ব) আমিনুল ইসলাম, সদর ইপজেলা চেয়ারম্যান অরুনাংশু দত্ত টিটো, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আবদুল্লাহ আল মামুন, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি মাহাবুবুর রহমান খোকন, যুগ্ম সাধারন সম্পাতদক দিপক কুমার রায়, ঠাকুরগাঁও প্রেস ক্লাব সভাপতি মনসুর আলী, জেলা আইনজীবী সমিতির সাধারন সম্পাদক অ্যাড. মোস্তাক আলম টুলু, পৌর কাউন্সিলর আতাউর রহমান,ও দ্রৌপদেবী আগরওলা সহ জেলার বিভিন্ন অধিদপ্তরের কর্মচারী ও কর্মকর্তাবৃন্দ।

পুরোনো সংবাদ

ঠাকুরগাঁও 5679996714489536829

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item