ঠাকুরগাঁওয়ে ট্রাক-ট্যাংলরীর বিভাগীয় সভা অনুষ্ঠিত

আব্দুল আউয়াল,ঠাকুরগাঁও প্রতিনিধি : ‘পণ্য পরিবহন মালিকদের বিভিন্ন সমস্যা সংক্রান্ত বিষয়ে ঠাকুরগাঁওয়ে রংপুর বিভাগীয় মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার দুপুরে ঠাকুরগাঁও জেলা ট্রাক ট্যাংলরী ও কাভার্ডভ্যান মালিক সমিতির আয়োজনে সোনার বাংলা রিসোর্টে এ সভা হয়।

উত্তরবঙ্গ ট্রাক ট্যাংকলরী কাভার্ডভ্যান ও পিকআপ মালিক শ্রমিক ঐক্য পরিষদের সভাপতি সামসুর রহমান খান মানিকের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন বাংলাদেশ ট্রাক কাভার্ডভ্যান পণ্য পরিবহন মালিক এসোসিয়েশনের সভাপতি আলহাজ মকবুল আহাম্মদ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, উত্তরবঙ্গ ট্রাক ট্যাংকলরী কাভার্ডভ্যান ও পিকআপ মালিক শ্রমিক ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক আব্দুল মতিন সরকার, বাংলাদেশ ট্রাক কাভার্ডভ্যান পণ্য পরিবহন মালিক এসোসিয়েশনের অতিরিক্ত মহাসচিব আব্দুল মোতালেব, উত্তরবঙ্গ ট্রাক ট্যাংকলরী কাভার্ডভ্যান ও পিকআপ মালিক শ্রমিক ঐক্য পরিষদের কার্যকরী সভাপতি সাদরুল ইসলাম, দপ্তর সম্পাদক মোরশেদ আলম। 

এছাড়াও বক্তব্য দেন, ঠাকুরগাঁও জেলা ট্রাক ট্যাংলরী ও কাভার্ডভ্যান মালিক সমিতির সভাপতি আসাদুজ্জামান, সাধারণ জাকারিয়া প্রমাণিক, জেলা ট্রাক ট্যাংকলরী কাভার্ডভ্যান ও পিকআপ মালিক শ্রমিক ঐক্য পরিষদের আহবায়ক ইন্দ্রজিত গুহ ঠাকুরতা প্রমুখ।

এ সভায় ঢাকা ও উত্তরবঙ্গের বগুড়ার মোশারফ হোসেন বুলবুল, মাহবুবুর রহমান, এরশাদ শেখসহ দিনাজপুর, নীলফামারী, লালমনিরহাট, পঞ্চগড়, গাইবান্ধা, খুলনা জেলার সভাপতি-সাধারণ সম্পাদক উপস্থিথ ছিলেন।

বক্তারা বলেন, পণ্য পরিবহন মালিকরা বিভিন্ন সময় নানা সমস্যায় জর্জরিত হন এবং মালিকরা এসব সমস্যা থেকে উত্তোরণের কোন পথ খুঁজে পাননা। কিভাবে মালিকদের সমস্যাগুলো সমাধান করা যায় তার প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

পুরোনো সংবাদ

সমাজ-সংগঠন 1543045880096412496

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

শিল্প-সাহিত্য

ফেসবুক লাইকপেজ

তারিখ অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item