সৈয়দপুর বিদ্যূৎস্পৃষ্ট হয়ে মা ও ছেলের মর্মান্তিক মৃত্যু

তোফাজ্জল হোসেন লুতু সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
নীলফামারীর সৈয়দপুরে নিজ বাড়িতে বিদ্যূৎস্পৃষ্ট হয়ে মা ও ছেলের মর্মান্তিক মৃত্যু হয়েছে। সোমবার সকালে শহরের মুন্সিপাড়া মহিলা ডিগ্রী কলেজ সংলগ্ন এলাকায় এ ঘটনাটি ঘটে। নিহতরা হলেন ওই এলাকার মো. নেছার আহমেদের স্ত্রী মোছা. তাহেরা খাতুন (৫৫) ও তাঁদের ছেলে মো. সোহেল আহমেদ (৩০)।  এ ঘটনায়  গোটা এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
জানা গেছে, উল্লিখিত এলাকার বাসিন্দা মো. নেছার উদ্দিন। তিনি  পরিবার পরিজন নিয়ে একটি টিনসেড পাকা বাড়িতে বসবাস করেন। ঘটনার দিন (সোমবার) সকাল আনুমানিক সাড়ে ৭ টার দিকে নেছার আহমেদের স্ত্রী তাহেরা বেগম বাড়ির প্রধান  লোহার গেট (দরজা) খুলতে গিয়ে বিদ্যূৎস্পৃষ্ট হন। এ সময় তাঁর আর্তচিৎকারে তাঁর ছোট ছেলে মো. সোহেল আহমেদ মাকে উদ্ধারে ছুঁটে এলে সেও বিদ্যূস্পৃষ্ট হযে পড়েন। পরবর্তীতে ঘটনাটি আর্চ করতে পেরে প্রতিবেশি বাবলু ও মজনু তাদের উদ্ধারে এগিয়ে গেলে তারাও সামান্য আহত হন। সঙ্গে সঙ্গে তাদের উদ্ধার করে সৈয়দপুর ১০০ শয্যা বিশিস্ট হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মা ও ছেলেকে মৃত্যু ঘোষণা করেন।
নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, ওই বাড়ির উঠানে কাপড়  শুকানো জিআই তাঁর টাঙানোা ছিল। আর তাঁর পাশ দিয়ে ছিল বাড়িতে সরবরাহের  বৈদ্যূতিক  সংযোগের তাঁরও। আর ওই  বৈদ্যূতিক  সংযোগের তাঁর লিকেজ হয়ে কাপড় শুকানো তাঁরের মাধ্যমে তা বাড়ির লোহার প্রধান গেট বিদ্যূৎতায়িত হয়ে পড়ে  বলে ধারণা অনেকের। আর বাড়ির গৃহকর্ত্রী তাহেরা বেগম প্রধান গেট খুলতে গিয়ে প্রথমে বিদ্যূৎস্পৃষ্ট হন। এর পর মাকে উদ্ধারে গিয়ে তাঁর ছেলে  সোহেল আহমেদও একইভাবে বিদ্যূৎস্পৃষ্ট হয়ে  পড়েন। নিহত সোহেল আহমেদ শহরের শহীদ ডা. সামসুল হক সড়কের জুবায়ের গার্মেন্টস্রে কর্মচারী ছিল বলে জানা গেছে।
পরে খবর পেয়ে সৈয়দপুর থানা উপ-পরিদর্শক  (এসআই) ইমাদ উদ্দিন মো.  ফারুক ফিরোজ ঘটনাস্থলে পৌঁছে মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করেন।
সৈয়দপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহ্জাহান পাশা বিদ্যূৎস্পৃষ্ট হয়ে মা  ও ছেলের মৃত্যু বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, এ ঘটনায় থানায় একটি অস্বাভাবিক মৃত্যু (ইউডি) মামলা হয়েছে।
এদিকে, নিজ বাড়িতে বিদ্যূস্পৃষ্ট হয়ে মা ও ছেলে করুণ মৃত্যুর ঘটনাটি অল্প সময়ে গোটা শহরে চাউর হয়ে পড়েন। এতে  শহরের বিভিন্ন এলাকা থেকে না াবয়সী মানুষ ওই বাড়িতে ভিড় জমান। এ সময় পরিবারের সদস্যদের আহাজারিতে সেখানে  আসা উপস্থিত অনেকেই চোখের পানি ধরে রাখতে পারেননি। এ সময় নিহতরের পরিবারসহ গোটা এলাকার মানুষের মাঝে শোকের ছায়া নেমে আসে।

পুরোনো সংবাদ

নীলফামারী 5683256851488860864

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item