সৈয়দপুর রেলস্টেশনের ওভার ব্রীজ হতে লাফিয়ে স্কুল ছাত্রীর আত্মহত্যার চেষ্টা

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
নীলফামারীর সৈয়দপুরে রেলওয়ে স্টেশনের ওভারব্রীজ থেকে লাফিয়ে পড়ে নবম শ্রেণীর এক স্কুল ছাত্রীর আত্মহত্যার চেষ্টা করেছে।আজ (বৃহস্পতিবার) বেলা পৌণে ১১টার এ ঘটনায় মারাত্মক আহত  ওই স্কুল ছাত্রী  বর্তমানে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
জানা গেছে, সৈয়দপুর শহরের কয়ানিজপাড়ার এলাকার বাসিন্দা ঠিকাদার মফিজুল ইসলাম লেবু’র মেয়ে লিয়ানা সরকার লোপা (১৫)। সে স্থানীয় একটি অভিজাত শিক্ষা প্রতিষ্ঠানের নবম শ্রেণীর বিজ্ঞান শাখার মেধাবী ছাত্রী। বর্তমানে তাদের স্কুলে ষান্মাষিক পরীক্ষা চলছে। সে গতকাল বৃহস্পতিবারও পরীক্ষার দেওয়ার জন্য স্কুল ড্রেস পরিধান করে স্কুল ব্যাগ নিয়ে বাড়ি থেকে বিদ্যালয়ের উদ্দেশ্যে যথারীতি বেরিয়ে পড়ে। পরবর্তীতে সে স্কুলে না গিয়ে সৈয়দপুর রেলওয়ে স্টেশনে গিয়ে কিছু সময় ঘোরাঘুরি করে। পরবর্তীতে সে রেলওয়ে স্টেশনের ওভারব্রীজে উঠেন।
 সেখানে বসে পা ঝুলিয়ে দিয়ে মুঠোফোনে কথা বলছিল।
  রেলওয়ে স্টেশনে ট্রেনে অপেক্ষায় থাকা এক এনজিও কর্মী আমিনুল ইসলাম নামের এক প্রত্যক্ষদর্শী জানান, ওই স্কুল ছাত্রী মোবাইল ফোনে কথা বলার এক পর্যায়ে সেখানে থেকে লাফ দেয়। পরবর্তীতে রেলওয়ে স্টেশনের প্লাটফর্মে  কর্তব্যরত পুলিশ সদস্যরা, ট্রেনের অপেক্ষায় থাকা লোকজন ও শ্রমিকরা এক স্কুল ছাত্রীকে ওভারব্রীজ থেকে লাফিয়ে নিচের পড়তে দেখে দ্রুত ঘটনাস্থলে ছুঁটে যান। তৎক্ষনাৎ তাকে সেখান উদ্ধার করে প্রথমে সৈয়দপুর ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করেন। পরে সেখানে থেকে তাকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। বর্তমানে সেখানে সে চিকিৎসাধীন রয়েছে। তাঁর বাম পায়ের হাঁটুর ওপরে হাঁড় ভেঙ্গে গেছে বলে জানা গেছে। তবে রেলওয়ে স্টেশনের ওভারব্রীজ থেকে ওই স্কুল ছাত্রীর লাফিয়ে পড়ে আত্মহত্যার চেষ্টা  কারণ জানা যায়নি। তবে প্রেমঘটিত কারণে হয়তো সে আত্মহত্যা করতে চেয়েছিল বলে অনেকে ধারণা করছেন।
এদিকে,একটি অসমর্থিত সূত্র জানান, পারিবারিক কলহের কারণেও ওই স্কুল ছাত্রী আত্মহতার চেষ্টা করতে পারে। 
সৈয়দপুর রেলওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. এমদাদুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

পুরোনো সংবাদ

নীলফামারী 5040451860468581101

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item