মাদকাসক্ত ছেলেকে কারাগারে পাঠালেন মা

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী ॥ নীলফামারীর সৈয়দপুর উপজেলা শহরের রসুলপুর মহল্লার মাদকাসক্ত সন্তান রাজু’র (২২) অত্যাচার সহ্য করতে না পেরে অসহায় মা বাধ্য হয়ে সেই সন্তানকে ভ্রাম্যমান আদালতের কাছে লিখিত অভিযোগ দিয়ে তুলে দিয়েছে। শুক্রবার(২৫ জুলাই) রাতে ভ্রাম্যমাণ আদালতের বিজ্ঞ বিচারক সৈয়দপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট পরিমল কুমার সরকার পুলিশ সহ অভিযান চালিয়ে রাজুকে তার নিজ বাসভবন হতে আটক করে মাদক সেবনের অপরাধে  এক বছরের বিনাশ্রম কারাদন্ড দিয়েছে। শুক্রবার সকালে রাজুকে জেলা কারাগারে প্রেরন করে  পুলিশ। রাজু ওই মহল্লার মৃত মকবুল হোসেনের ছেলে।
মা কমলা বেওয়া অভিযোগ করে জানায় এলাকার বখাটে ছেলেদের সঙ্গে মেলামেশার কারণে এক সময় মাদকাসক্ত হয়ে পড়ে তার ছেলে রাজু। দেড় বছর আগে তাকে মাদক নিরাময় কেন্দ্রেও পরিবারের পক্ষ থেকে পাঠানো হয়েছিল। ফিরে এসে ভালই ছিল। কিন্তু  হঠাৎ করে পুনরায়  মাদকের সাথে জড়িয়ে পড়ে সে। শুক্রবার বিকালে ১০ হাজার টাকা চেয়ে না পেয়ে  বাড়ির আসবাবপত্র ভাংচুর ও মাকে মারধর করে রাজু। এ সময় তাকে থামাতে পরিবারের অন্যান্য সদস্যরা এগিয়ে এলে তাদেরও মারধর করে এ অবস্থায় মা সহ পরিবারের সদস্য ভ্রাম্যমান আদালতের কাছে লিখিত অভিযোগ দেয়।
ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট পরিমল কুমার সরকার বিষয়টি নিশ্চিত করেন বলে রাজুকে তার বাড়ি হতে আটক করে এক মাসের বিনাসশ্রম কারাদন্ড দেয়া হয়। এ সময় সে তার দোষ ও মাদক সেবনের কথা স্বীকার করে। #

পুরোনো সংবাদ

নীলফামারী 5639944461641138851

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item