সৈয়দপুরে অটোবাইক চালকদের মাঝে অ্যাপ্রোন,পরিচয়পত্র ও ভাড়ার তালিকা বিতরণ

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
বাংলাদেশ অটোবাইক শ্রমিক কল্যাণ সোসাইটি নীলফামারীর সৈয়দপুর টার্মিনাল- চিকলী শাখার  (রেজিঃ নং-এস-১১৩৮৭)উদ্যোগে অটোবাইক চালকদের মাঝে অ্যাপ্রোন,পরিচয়পত্র ও ভাড়ার তালিকা বিতরণ করা  হয়েছে। আজ(মঙ্গলবার) বিকেলে শহরের নিয়ামতপুরস্থ কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় ওই উপকরণ বিতরণ করা হয়।
 সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) এস. এম. গোলাম কিবরিয়া প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অটোবাইক চালকদের হাতে ওই উপকরণ সামগ্রী তুলে দেন।
 এ সময় সৈয়দপুর উপজেলা কৃষি কর্মকর্তা (ইউএও) কৃষিবিদ মোছা. হোমায়রা মন্ডল, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক (ইউএফও) মো. সোহেল আহমেদ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও)  মো. আবু হাসনাত সরকার, বাংলাদেশ অটোবাইক শ্রমিক কল্যাণ সোসাইটি সৈয়দপুর টার্মিনাল-টার্মিনাল শাখার সভাপতি মো. আসাদুজ্জামান শাওন, কার্যকরী সভাপতি মো. ফজলুল হক বাবু, সহ-সভাপতি মো. মোতালেব হোসেন, সাধারণ সম্পাদক জহুরুল হক, যুগ্ম সম্পাদক মো. শরিফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মো. আমিনুল ইসলাম, কোষাধ্যক্ষ মো. আসাদুর রহমান মিন্টু প্রমূখ উপস্থিত ছিলেন।
 অনুষ্ঠানে সমিতির ২ শ’ অটোবাইক চালকের মাঝে একটি করে নতুন অ্যাপ্রোন,পরিচয়পত্র ও লেমিনেটিং করা ভাড়ার একটি করে তালিকা বিতরণ করা হয়েছে।
 সংশ্লিষ্ট সূত্রে জানা যায়,বাংলাদেশ অটোবাইক শ্রমিক কল্যাণ সোসাইটি নীলফামারীর সৈয়দপুর টার্মিনাল-চিকলী শাখার অর্ন্তভূক্ত সমিতির  সদস্য সংখ্যা ৪৫০জন। প্রথম পর্যায়ে ২শ’ অটোবাইক চালকদের মাঝে অ্যাপ্রোন, পরিচয়পত্র ও ভাড়ার তালিকা বিতরণ করা হয়েছে। আগামীতে সংগঠনের অবশিষ্ট অটোবাইক চালক সদস্যদের মধ্যেও অ্যাপ্রোন, পরিচয়পত্র ও ভাড়ার তালিকা বিতরণ করা হবে।                  

পুরোনো সংবাদ

সমাজ-সংগঠন 2256317291225619210

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item