সৈয়দপুরে সাংবাদিক জসিম উদ্দিনের বাসায় দুঃসাহসিক চুরি সংঘটিত

 তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
ইনডিপেনডেন্ট টেলিভিশনের নীলফামারী জেলা প্রতিনিধি ও অনলাইন নিউজ পোর্টাল সিসি নিউজ টোয়েন্টিফোর ডটকমের সম্পাদক জসিম উদ্দিনের সৈয়দপুর শহরের বাসায় দুঃসাহসিক চুরি সংঘটিত হয়েছে। গতকাল বুধবার দুপুরে শহরের জসিমবাজার এলাকার বাসায় ওই চুরির ঘটনাটি ঘটে। ওই বাসা থেকে চোরেরা নগদ ৫৩ হাজার টাকা ও স্বর্ণালংকারসহ লক্ষাধিক টাকার মালামাল নিয়ে গেছে।
জানা যায়,ঘটনার দিন বেলা আনুমানিক সাড়ে ১১টার দিকে সাংবাদিক জসিম উদ্দিন তাঁর স্ত্রী মাহামুদা আক্তারকে সঙ্গে নিয়ে বাসা তালাবদ্ধ করে প্রতিবেশি এক মৃত্যু ব্যক্তির দাফন কাফনে  বোতলাগাড়ী ইউনিয়নের উত্তর সোনাখুলী গ্রামের বকপাড়ায় যান। আর এরই ফাঁকে চোরেরা সাংবাদিক জসিম উদ্দিনের ফ্ল্যাট বাসার প্রধান কলাপসিবল গেটের তালা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে। এরপর বাসার ওয়্যারড্রপে রাখা নগদ ৫৩ হাজার টাকা, স্বর্নের দুটি চেইন, এক জোড়া কানের দুল ও একটি আংটি নিয়ে যায়। বিকেলে সাংবাদিক জসিম বাসায় এসে দেখতে পান প্রধান কলাপসিবল গেট খোলা। পরে বাসার রুমে ঢুকে চুরির ঘটনাটি টের পার তিনি। সঙ্গে সঙ্গে তিনি ঘটনাটি সৈয়দপুর থানা পুলিশসহ সহকর্মীদের অবগত করেন। খবর পেয়ে সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহজাহান পাশা, ইন্সপেক্টর (তদন্ত) আবুল হাসনাত খান, উপ-পরিদর্শক (এসআই) মো. সাহিদুর রহমান,সহকারি টাউন উপ-পরিদর্শক (এটিএসআই) মো. মোস্তাক আলী ঘটনাস্থলে ছুঁটে আসেন।
এদিকে, দিনেদুপুরে শহরের আবাসিক এলাকারএকটি বাসায় এ ধরনের দূর্ধর্ষ চুরি ঘটনায় শহরবাসীর মধ্যে চরম আতঙ্ক দেখা দিয়েছে। চুরির এ ঘটনায় সাংবাদিক জসিম উদ্দিন বাদী হয়ে থানায় একটি মামলা করেছেন। মামলায় অজ্ঞাত ব্যক্তিদের আসামী করা হয়েছে।
সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.শাহজাহান পাশা জানান, সাংবাদিক জসিম উদ্দিনের বাসায় চুরির মালামাল উদ্ধার ও জড়িতদের ধরতে পুলিশী তৎপরতা অব্যাহত রয়েছে।

পুরোনো সংবাদ

সৈয়দপুর 7350595159744879620

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

শিল্প-সাহিত্য

ফেসবুক লাইকপেজ

তারিখ অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item