সৈয়দপুরে জাতীয় শিক্ষা সপ্তাহের পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
 নীলফামারীর সৈয়দপুরে জাতীয় শিক্ষা সপ্তাহ - ২০১৯ এর পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। আজ(সোমবার) সৈয়দপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা দপ্তর উপজেলা পরিষদ হলরুমে ওই পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করে।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন।
 অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আজমল হোসেন এবং নারী ভাইস্ চেয়ারম্যান মোছা. সানজিদা বেগম লাকী।
এতে সভাপতিত্ব করেন সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) এস. এম. গোলাম কিবরিয়া।
 অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সৈয়দপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার রেহেনা ইয়াসমিন।
 গোটা  পুরস্কার বিতরণী অনুষ্ঠানটি উপস্থাপনা করেন উপজেলা একাডেমিক সুপারভাইজার মো. আনোয়ার হোসেন।
 অনুষ্ঠানে উপজেলা প্রকৌশলী এ. এফ. এম রায়হানুল ইসলাম ,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মো. আবু হাসনাত সরকার, উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান, শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে জাতীয় শিক্ষা সপ্তাহ - ২০১৯ উপলক্ষে আয়োজিত কেরাত, হামদ/নাত, রচনা, কবিতা আবৃত্তি,রবীন্দ্র সঙ্গীত,দেশাত্ববোধক গান, বির্তক, নজরুল,উচ্চাঙ্গ,লোক নৃত্য প্রতিযোগিতায় বিজয়ী এবং শ্রেষ্ঠ শিক্ষার্থী, শ্রেষ্ঠ শ্রেণী শিক্ষক, শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান, শ্রেষ্ঠ প্রতিষ্ঠান, শ্রেষ্ঠ স্কাউটস্ শিক্ষক, শ্রেষ্ঠ গালস্ গাইড, শ্রেষ্ঠ রোভার শিক্ষক, শ্রেষ্ঠ রোভার গ্রুপ, শ্রেষ্ঠ গার্লস গাইড গ্রুপ, শ্রেষ্ঠ বি.এন.সি.সি, শ্রেষ্ঠ বি.এন.সি,সি শিক্ষককে পুরস্কার প্রদান করা হয়েছে।
একই অনুষ্ঠানে সৈয়দপুর উপজেলা পরিষদ কর্তৃক হতদরিদ্র শিক্ষার্থীদের শিক্ষা সহায়তা ভাতা বিতরণ করা হয়। এবারে উপজেলার স্কুল, কলেজ ও মাদরাসার ৯৩ জন হতদরিদ্র শিক্ষার্থীকে শিক্ষা সহায়তা ভাতা প্রদান করা হয়েছে। এককালীন এ ভাতার পরিমাণ হচ্ছে যথাক্রমে চার হাজার, তিন হাজার ও দুই হাজার ৫শ’ টাকা।       

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 6406158189745088820

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item