সৈয়দপুরে উপজেলা পরিষদের উদ্যোগে দুস্থ ও অসহায়দের মাঝে ৩৪ টি রিক্সা ভ্যান বিতরণ


তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
নীলফামারীর সৈয়দপুর উপজেলা পরিষদের উদ্যোগে দুস্থ ও অসহায় মানুষের মাঝে ৩৪ টি নতুন রিকশাভ্যান বিতরণ করা হয়েছে। উপজেলা পরিষদের ২০১৮-২০১৯ইং অর্থবছরের উন্নয়ন তহবিলের আওতায় দুস্থ ও অসহায় পরিবারের আয়বর্ধক সরঞ্জাম প্রদান কর্মসূচির অংশ হিসেবে ওই রিকশা ভ্যান বিতরণ করা হয়।বুধবার (১০জুলাই) সৈয়দপুর উপজেলা পরিষদ চত্বরে আনুষ্ঠানিকভাবে দুস্থ ও অসহায় মানুষের হাতে ওই ভ্যানগাড়ী তুলে দেয়া হয়েছে।
  সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিনের অসুস্থতাজনিত অনুপস্থিতিতে তাঁর পক্ষে উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান  মো. আজমল হোসেন দুস্থ ও  অসহায় মানুষের হাতে রিকশাভ্যানগুলো তুলে দেন।
 এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) এস. এম. গোলাম কিবরিয়া।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে সৈয়দপুর উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যান মোছা. সানজিদা বেগম লাকী, উপজেলা প্রকৌশল এ. এফ.এম. রায়হানুল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মো. আবু হাসনাত সরকার, সৈয়দপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মোজাম্মেল হক,  উপজেলা মুক্তিযোদ্ধা  সংসদের কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো. একরামুল হক প্রমূখ উপস্থিত ছিলেন।
সৈয়দপুর উপজেলার কামারপুকুর, কাশিরাম বেলপুকুর, বোতলাগাড়ী, বাঙ্গালীপুর ও খাতামধুপুর ইউনিয়ন এবং পৌরসভা এলাকার দুস্থ ও অসহায় মানুষের মধ্যে ওই রিকশাভ্যান বিতরণ করা হয়েছে। ।
 সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) এস. এম. গোলাম কিবরিয়া জানান,বর্তমান সরকার দেশের উন্নয়নের পাশাপাশি দারিদ্র্য বিমোচনে বিভিন্ন কর্মসূচী বাস্তবায়ন করছে। মধ্যম আয়ের দেশ গড়ে তুলতে হলে দারিদ্র্য বিমোচনের কোন বিকল্প নেই। বর্তমান সরকার দুস্থ ও অসহায় মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে। আমরা সৈয়দপুরেও অসহায় ও অসহায় মানুষদের পুনর্বাসন এবং দারিদ্রমুক্ত সৈয়দপুর গড়ার মধ্যদিয়ে একটি স্বনির্ভর সৈয়দপুর উপহার দেয়ার লক্ষ্যে কাজ করে যাচ্ছি। তারই ধারাবাহিকতায় সৈয়দপুর উপজেলা পরিষদ আত্ন-কর্মসংস্থান সৃষ্টির মাধ্যমে স্বনির্ভর করে তুলতে অতিদরিদ্রদের মাঝে ৩৪ টি রিকশাভ্যান বিতরন করা হয়েছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 2809280882010095651

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item