রংপুরে তিন মাস পর অপহৃত শিক্ষার্থী উদ্ধার

ফজলুর রহমান, পীরগাছা (রংপুর) প্রতিনিধি
রংপুরের পীরগাছায় অপহরনের তিন মাস পর ৯ম শ্রেণির এক শিক্ষার্থীকে উদ্ধার করেছে থানা পুলিশ। এসময় অপহরনকারী রাজু মিয়াকে আটক করা হয়।
পুলিশ ও অপহৃত ওই শিক্ষার্থীর পরিবার জানায়, গত তিন মাস পূর্বে গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থানার দামগাছি গ্রামে রফিকুল ইসলামের ছেলে রাজু মিয়া (২৫) পীরগাছা সদর বাজারে একটি ঔষধের দোকানে কর্মচারী হিসেবে কাজ করতো। এরই সুবাদের পীরগাছা জেএন মডেল হাই স্কুলের ৯ম শ্রেণির শিক্ষার্থী অনন্তরাম সেনপাড়া গ্রামের স্বপন সেনের মেয়ের সাথে পরিচয় ঘটে। পরে ওই মেয়েটিকে ফুসলিয়ে রাজু মিয়া অপহরন করে ঢাকার গাজীপুরে নিয়ে যায়। সেখানে মেয়েটিকে ভূয়া কাগজে ধর্মান্তরিত এবং ভূয়া কাবিন নামা করে বিয়ের নামে তিন মাস যাবত ধর্ষণ করে আসছিলো। এ ঘটনায় ওই শিক্ষার্থীর মা ডলি রাণী সাহা বাদি হয়ে মামলা দায়ের করলে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে গত রোববার ঢাকার গাজীপুর জেলার দক্ষিন নয়াপাড়া থেকে মেয়েটিকে উদ্ধার এবং রাজু মিয়াকে আটক করে।
পীরগাছা থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম বলেন, তিন মাস পূর্বে অপহৃত মেয়েটিকে উদ্ধার করে তার পরিবারের নিকট দেয়া হয়েছে।  সোমবার আটককৃত রাজু মিয়াকে জেল হাজতে পাঠানো হয়েছে।

পুরোনো সংবাদ

রংপুর 813863711758680958

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item