ডেঙ্গু পরিস্থিতি স্বাভাবিক রাখুন-পীরগঞ্জে শাড়ী বিতরন অনুষ্ঠানে স্পীকার

মামুনুর রশিদ মেরাজুল রংপুর ব্যুরোঃ
ঢাকার বাইরে ডেঙ্গু পরিস্থিতি স্বাভাবিক রাখতে সচেতনতামুলক বক্তব্য দিয়ে স্পীকার ড. শিরীন শারমিন চৌধুরী এমপি বলেছেন, বর্তমান সরকার সব সময়ই জনগণের পাশে রয়েছে। দেশের বন্যার্তদের মাঝে পর্যাপ্ত ত্রাণ বিতরন অব্যাহত রয়েছে। ওই কার্যক্রমের অংশ হিসেবে আজকে পীরগঞ্জের অস্বচ্ছল মহিলাদের মাঝে শাড়ী বিতরন করা হচ্ছে।  গতকাল মঙ্গলবার সন্ধ্যার আগে স্থানীয় শাহ আব্দুর রউফ কলেজ মাঠে পীরগঞ্জের ১৫টি ইউনিয়নের মহিলার মাঝে শাড়ী বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে তিনি ওই কথা বলেন। তিনি আরও বলেন,  প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার দরিদ্র ও বঞ্চিত জনগণের ভাগ্নোন্নয়নে কাজ করে যাচ্ছে । দু:স্থদের কল্যাণে সামাজিক নিরাপত্তা বলয়ের আওতায় সকল প্রকার ভাতা গ্রহীতার সংখ্যা বৃদ্ধি করা হয়েছে এবং ভবিষ্যতে এ ধারা অব্যাহত থাকবে।
স্পীকার আরও বলেন, ডেঙ্গু জ্বরে পীরগঞ্জে এখন পর্যন্ত কেউ আক্রান্ত হয়নি। সর্বোচ্চ সতকর্তা ও সচেতনতামূলক কার্যক্রমের মাধ্যমে ডেঙ্গু প্রতিরোধে প্রশাসনসহ দলীয় নেতাকর্মীদের এগিয়ে আসার আহবান জানান তিনি। এ সময় তিনি ডেঙ্গু প্রতিরোধে মশা নিধন কর্মসূচীর শুভ উদ্বোধন করেন। ইউএনও টিএ মমিন এর সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান নুর মোহাম্মদ মন্ডল, জেলা আ’লীগ সহসভাপতি একেএম ছায়াদত হোসেন বকুল, পৌর মেয়র তাজিমুল ইসলাম শামীম, উপজেলা আ’ লীগের ভারপ্রাপ্ত সভাপতি এ্যাডঃ আজিজুর রহমান রাঙ্গা, জেলা ছাত্রলীগ সভাপতি মেহেদী হাসান রনি প্রমুখ।
এ সময় তিনি প্রায় ৮কোটি টাকা ব্যায়ে পীরগঞ্জের নীলদরিয়া পর্যটন কেন্দ্র নির্মান প্রকল্প, হাজী রয়েন উদ্দিন স্কুলের পশ্চিম গেইট হতে পীরগঞ্জ কারিগরি কলেজ পর্যন্ত রাস্তা আর.সি.সি.করণ, পীরগঞ্জ পৌরসভার ০৬নং ওয়ার্ড হতে ডাকবাংলো পর্যন্ত রাস্তা আর.সি.সি.করণসহ মোট ২১টি প্রকল্পের ফলক উন্মোচন করেন।

পুরোনো সংবাদ

রংপুর 944452829250278829

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item