পঞ্চগড়ে ১০ দিনব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন

সাইদুজ্জামান রেজা,পঞ্চগড় সংবাদদাতাঃ
পঞ্চগড়ে ১০ দিন ব্যাপী বনজ, ফলদ ও ঔষধী বৃক্ষ মেলার উদ্বোধন করা হয়েছে। শনিবার সকাল ১১টায় পঞ্চগড় সরকারী অডিটোরিয়াম চত্বরে রেলপথ মন্ত্রী মোঃ নূরুল ইসলাম সুজন আনুষ্ঠানিকভাবে বৃক্ষ মেলার উদ্বোধন করেন। উদ্বোধন শেষে মেলায় বিভিন্ন প্রজাতির ৩০ টি ষ্টল পরিদর্শন করেন রেলপথ মন্ত্রী ।

এর আগে জেলা প্রশাসন,বন বিভাগ ও কৃষি সম্প্রসারন অধিদপ্তরের আয়োজনে সকালে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে পঞ্চগড় সরকারী অডিটোরিয়াম চত্বরে গিয়ে শেষ হয়। শোভাযাত্রায় বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারী, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষার্থী, নার্সারী মালিকরা অংশ নেয়।
শোভাযাত্রা শেষে আনুষ্ঠানিকভাবে বেলুন উড়িয়ে ১০ দিনব্যাপী বৃক্ষ মেলার উদ্বোন করেন রেলপথ মন্ত্রী মোঃ নুরুল ইসলাম সুজন। এসময় পঞ্চগড়-১ আসনের সংসদ সদস্য মোঃ মজাহারুল হক প্রধান ,জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিন, পুলিশ সূপার মোহাম্মদ ইউসুফ আলী, দিনাজপুর সামাজিক বনবিভাগের বিভাগীয় বন কর্মকর্তা আব্দুর রহমান, জেলা কৃষি সম্প্রসারন অধিদপ্তরের উপ-পরিচালক আবু হানিফ প্রমুখ  উপস্থিত ছিলেন।

পুরোনো সংবাদ

পঞ্চগড় 1019575923110251543

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item