শেষ সফরে রংপুর পৌছেছেন এরশাদ

মামুনুর রশিদ মেরাজুল রংপুর ব্যুরো॥
জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের মরদেহবাহী হেলিকপ্টার শেষবাড়ের মতো তার দুর্গখ্যাত প্রিয় শহর রংপুরে রংপুরের পৌঁছেছে। আজ  মঙ্গলবার সকাল ১০টা ৪০ মিনিটে তার মরদেহবাহী হেলিকপ্টার রংপুরের উদ্দেশে রওনা হয়। বেলা সোয়া ১১টা ৪৮ মিনিটে রংপুর সেনানিবাসে হেলিকপ্টার অবতরণ করে।

রংপুর সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা বিষয়টি নিশ্চিত করে বলেন, সেনানিবাস থেকে শীতাতপ নিয়ন্ত্রিত লাশবাহী গাড়িতে করে সোজা জানাজা স্থল রংপুর কেন্দ্রীয় ঈদগাহ মাঠে নেওয়া হচ্ছে। গাড়িতেই থাকবে মরদেহ, কাচের ঢাকনার ওপর দিয়ে এক নজর দেখার ব্যবস্থা করা হবে। বাদ জোহর জানাজা অনুষ্ঠিত হবে।
জাতীয় পার্টির কেন্দ্রীয় এই প্রেসিডিয়াম সদস্য আরোও বলেন, আমরা চূড়ান্ত প্রস্তুুতি নিয়ে রেখেছি রংপুরে দাফন করার জন্য। শরীরে এক বিন্দু রক্ত থাকা পর্যন্ত এরশাদের মরদেহ রংপুর থেকে নিতে দেওয়া হবে না। এটা আমার একার সিদ্ধান্ত নয়, রংপুর ও রাজশাহী বিভাগের নেতাদের সিদ্ধান্ত।
অন্যদিকে রংপুর মহানগর জাতীয় পার্টির সেক্রেটারি এসএম ইয়াসির বলেন, আমাদের রাজনৈতিক পিতা  পল্লীবন্ধু এরশাদ জীবিত থাকা অবস্থায় এক সফরে নিজেই রংপুর দাফন করার বিষয়ে ওসিয়ত করে গেছেন। আমরা সেটাই পালন করছি। কেউ এরশাদের লাশ নিয়ে  রাজনীতি করতে চাইলে আমরা সেটা করতে দেবো না।###

পুরোনো সংবাদ

lead 2202523466488571206

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

শিল্প-সাহিত্য

ফেসবুক লাইকপেজ

তারিখ অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item