এরশাদের মৃত্যুর গুঞ্জন

ডেস্ক-ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদকে অক্সিজেন সাপোর্টে রাখা হয়েছে বলে জানান জাপার ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও এরশাদের ছোট ভাই জিএম কাদের।

জিএম কাদের বলেন, এরশাদের শারীরিক অবস্থা আগের চেয়ে অবনতি ঘটলে তাঁকে অক্সিজেন সাপোর্টে দেওয়া হয়।

জাতীয় সংসদের বিরোধীদলের নেতা  এইচএম এরশাদ মারা গেছেন, এমন একটি গুজব শুরু হয় রাত সাড়ে ৯টার কিছু পর। 

এদিকে এরশাদের মৃত্যুর খবর ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। কেউ কেউ মৃত্যুর খবর জানিয়ে স্ট্যাটাসে শোকও জানাচ্ছেন। মৃত্যুর খবর জানতে জাতীয় পার্টির সিনিয়র কয়েকজন নেতার সাথে কথা বললে তারা জানান, এটি আসলে সঠিক নয়, কেউ গুজব ছড়াচ্ছে। নেতারা এরশাদের জন্য দেশবাসীর কাছে দোয়া চান।এরশাদের আত্মীয়  এবং জাপার  প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন আহমেদ  বাবলু রাত পৌনে এগারোটায়  বলেন, মৃত্যুর খবরটি গুজব।  তবে তার শারীরিক অবস্থা অপরিবর্তিত,  ভালো নেই।


জাপার সাংগঠনিক সম্পাদক মনিরুল ইসলাম মিলন সিএমএইচ থেকে জানান, এরশাদের মৃত্যুর খবরটি গুজব। তবে তার অবস্থা আশংকাজনক।

এরশাদের ডেপুটি প্রেস সচিব খন্দকার দেলোয়ার জালালী এক  সংবাদ  বিজ্ঞপ্তিতে জানান, এরশাদের শারীরিক অবস্থা অপরিবর্তিত আছে। তিনি এখনও অক্সিজেন সার্পোটে আছেন। সবাই তার জন্য দোয়া করবেন।

অন্যদিকে রোববার রাতে এরশাদের সাবেক স্ত্রী বিদিশা জানান, তিনি নিজেও শঙ্কিত এরশাদকে নিয়ে। কারণ তাকে এবং এরশাদের একমাত্র সন্তান এরিককে এরশাদের সঙ্গে দেখা করতে দিচ্ছে না। ফলে এরশাদ বেঁচে আছেন কি না তা নিয়ে তিনি খুবই আতঙ্কের মধ্যে আছেন।


পুরোনো সংবাদ

প্রধান খবর 5257296715655252859

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item