শেরে-বাংলা গোল্ডেন এ্যাওয়ার্ড পেলেন ডোমারের অধ্যক্ষ শামছুদ্দিন হোছাইনী

আনিছুর রহমান মানিক, ডোমার (নীলফামারী) প্রতিনিধি>>নীলফামারীর ডোমারে শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য শেরে-বাংলা এ কে ফজলুল হক গবেষণা পরিষদ এর পক্ষ থেকে শেরে-বাংলা গোল্ডেন এ্যাওয়ার্ড পেয়েছেন ডোমার ইসলামিয়া ফাযিল মাদ্রাসার অধ্যক্ষ শামছুদ্দিন হোসাইনী।

শুক্রবার (২৬ জুলাই) ঢাকা বিজয় নগর এলাকার হোটেল অর্নেট (থ্রি স্টার) হলরুমে এ উপমহাদেশে শিক্ষা বিস্তারে শেরে বাংলার ভূমিকা শীর্ষক আলোচনা সভা ও গুণীজন সংবর্ধনা অনুষ্ঠানে তাকে এ্যাওয়াড ও সনদপত্র দেয়া হয়। ওই অনুষ্ঠানে দেশের স্বনামধন্য ব্যাক্তিত্ব,ভাষা সৈনিক,মুক্তিযোদ্ধা,কবি-সাহিত্যিক, সাংবাদিক, লেখক, গবেষক, চিকিৎসক, শিক্ষক, আইনজীবি, জনপ্রতিনিধি, সমাজসেবক, দেশের বিশিষ্ট ব্যবসায়ীদের সংবর্ধনা দিয়ে তাদের কাজের অনুপ্রেরণা যোগাতে এ পুরস্কার দেয়া হয়।

শেরে-বাংলা এ কে ফজলুল হকের দৌহিত্র,সাবেক তথ্য সচিব সৈয়দ মার্গুব মোর্শেদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,সাবেক বিচারপতি এম.তাফাজ্জল ইসলাম । প্রধান আলোচক সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী শামছুল হক টুকু,বিশেষ অতিথি ভাষা সৈনিক ও পরমানু বিজ্ঞানী,ধর্ম গবেষক ড. জসিম উদ্দিন আহমেদ, শেরে-বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোঃ কামাল উদ্দিন আহমেদ, বাংলা ভিশন উপদেষ্টা, ড. আব্দুল হাই সিদ্দীক,অর্থ মন্ত্রালয়ের অতিরিক্ত সচিব পীরজাদা শহীদুল হারুন প্রমুখ ।

এ ছাড়াও তিনি এবারে শিক্ষা মন্ত্রনালয়ের আয়োজনে এবং জেলা শিক্ষা অফিসের ব্যবস্থাপনায় মাদ্রাসা পর্যায়ে শ্রেষ্ট প্রতিষ্ঠান প্রধান হিসেবে নির্বাচিত হন। অধ্যক্ষ শামছুদ্দিন হোসাইনী শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য তিনি এবং তার প্রতিষ্ঠানটি একাধিকবার উপজেলা,জেলা ও বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জন করেন ।মাওঃ শামছুদ্দিন হোসাইনী ডোমার সদর ইউনিয়নের পশ্চিম চিকনমাটি নামাজি পাড়া গ্রামের মৃত মৌলভী হোসেন আলীর ৪র্থ পুত্র এবং বিশিষ্ট ইসলামি চিন্তাবিদ হযরত মাওঃ আব্দুল হামিদ হোসাইনীর ছোট ভাই।তিনি বলেন, আল্লাহর রহমতে এবং ডোমারের মানুষের ভালবাসা ও দোয়ার বদৌলতে এ ধরনের সন্মানে আমি ভুষিত হয়েছি। আগামীতে আমার পথচলাতে এটি আরো বেশী অনুপ্রানিত করবে। দেশ বাসীর কাছে দোয়া কামনা করেন তিনি। 

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 8537364853595528626

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item