ডোমারে সড়ক সংস্কারের দাবীতে মানবন্ধন, সওজ প্রকৌশলীকে অবাঞ্চিত ঘোষনা

আবু ফাত্তাহ্ কামাল (পাখি)/আনিছুর রহমান মানিক
নীলফামারীর ডোমারে সড়ক সংস্কার ও বিদ্যুৎ সমস্যার সমাধানের দাবীতে  মানববন্ধনে নীলফামারীর সওজ নিবার্হী প্রকৌশলীকে অবাঞ্চিত ঘোষনা করা হয়েছে। দাবী না মানলে আগামী ১৮ই আগষ্ট হরতালেরও ঘোষনা দেওয়া হয়।আজ শনিবার সকাল ১১ টায় ডোমার রেলঘুমটি মোড়ে প্রতিবাদী ডোমারবাসীর ব্যানারে ঘন্টাব্যাপী  এ মানববন্ধন আয়োজন করা হয়।
জাতীয়র্পার্টি ডোমার উপজেলা শাখার আহবায়ক আসাদুজ্জামান চয়নের সভাপতিত্বে এ মানববন্ধনে  অন্যান্যদের মাঝে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ছাত্র নেতা রাকিব আল আকাশ,সমাজ সেবক ও সুজনের ডোমার উপজেলা শাখার সাধারণ সম্পাদক গোলাম কুদ্দুস আইয়ুব,দন্ত চিকিৎসক গোলাম ফারুক,সাংবাদিক ইয়াছিন মোহম্মদ সিথুন, আনিছুর রহমান মানিক,নাট্য কর্মী  প্রিন্স চাকলাদার, কবি আনারুল ইসলাম প্রমূখ।
এসময় মানববন্ধন অনুষ্ঠানের সভাপতি ও প্রধান বক্তা আসাদুজ্জামান চয়ন  উপজেলা পরিষদের চেয়ারম্যান তোফায়েল আহম্মেদ এর প্রতি ইংগিত করে বলেন,তিনি ডোমারে সমস্যার প্রতি দৃষ্টি না দিয়ে পিয়ন নিয়োগের টাকার ভাগাভাগি নিয়ে ব্যস্ত । তিনি আরো আক্ষেপ করে বলেন,এতোদিন উপজেলা চেয়ারম্যান চিলাহাটীতে ছিল  এখন তো ডোমারে। তবু ডোমার বাসির কেন এতো ভোগান্তি? দশ চাকার ট্রাক থেকে টাকা উত্তোলেনের প্রসঙ্গ টেনে মেয়র মনছুরুল ইসলাম দানুর প্রতি ইংগিত করে বলেন,আপনি সড়ক থেকে টেন্ডারের মাধ্যমে টাকা তোলেন,অথচ সড়ক ও ড্রেনেজ ব্যবস্থার উন্নয়নে আপনার কোন পদক্ষেপ চোখে পড়েনা। তিনি বোড়াগাড়ী নব-নির্বাচিত চেয়ারম্যান আমিনুল ইসলাম রিমুনের প্রতি ইংগিত করে বলেন, আমি আশা করেছিলাম তিনি এ মানববন্ধনে থাকবেন কিন্তু তিনিও আসলেন না। তবে আশা করছি আগামীতে আসবেন।
এ সময় বক্তারা জনগুরুত্বপূর্ণ এমন সমস্যায় জনপ্রতিনিধিদের নিরবতায় তীব্র ক্ষোভ প্রকাশ করে বলেন,আগামীতে তাদের এমন নিরব ভূমিকা অব্যাহত থাকলে তাদেরকেও ডোমারে অবাঞ্চিত ঘোষনা করা হবে। এসময় সেখানে সকল প্রকার যানবহন চলাচল বন্ধ থাকে এবং তীব্র যানজটের সৃষ্টি হয়।
এ ব্যাপারে ডোমার নেসকোর নিবার্হী প্রকৌশলী ইফসুফ আলী ও নীলফামারী সড়ক ও জনপথ  বিভাগের নিবার্হী প্রকৌশলী মঞ্জুরুল করিমকে বার বার মোবাইল করলেও তারা রিসিভ করেননি ।# 

পুরোনো সংবাদ

নীলফামারী 7782119396111138916

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item