সীমান্তে অনাকাংঙ্খিত হত্যা কারো জন্য কাম্য নয় .......২৯ বিজিবি কোম্পানী কমান্ডার সিরাজুল ইসলাম।

মেহেদী হাসান উজ্জল,ফুলবাড়ী দিনাজপুর প্রতিনিধি:
সীমান্তের ওপারে চোরাচালানীর মালামাল অবৈধ্যভাবে আনতে গিয়ে অনাকাংঙ্খিত হত্যা কারো জন্য কাম্য নয়, অবৈধ্যভাবে সীমান্ত অতিক্রম বন্ধ করতে হবে। এ জন্য সীমান্তে যারা বসবাস করছেন তাদেরকে জনসচেতনতা গড়ে তুলতে হবে। সেদিকে পরিবারের সকলকে সজাগ দৃষ্টি রাখতে হবে। কোন মায়ের কোল যেন খালি না হয়। যারা চোরাচালান করতে গিয়ে নিহত হচ্ছে, তারা বলতে গেলে দেশের শত্রু, কারণ তারা অবৈধ্যভাবে কাটাতার কেটে কেন ভারতে যাবে? এজন্য আমাদেরকে প্রতিবেশি দেশের কথা শুনতে হয় এবং জবাব দিতে হয়।
গত ৩ জুলাই বুধবার বিকেল সাড়ে ৫ টায় দিনাজপুরের খানপুর ইউনিয়নের কমলপুর দাইনুর গ্রামের কালাইদিয়া মাদ্রাসা মাঠে ফুলবাড়ী ২৯ বিজিবির আয়োজনে সীমান্ত হত্যা, নারী-শিশু পাচার অবৈধ্যভাবে ভারতে অনুপ্রবেশ ও হত্যা রোধে জনসচেতনতা মূলক এক মতবিনিময় সভায় ১০ নং কমলপুর ইউনিয়নের আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ আহসান হাবিব এর সভাপতিত্বে
প্রধান অতিথির বক্তব্যে  এসব কথা বলেন, ফুলবাড়ী ২৯ বিজিবি’র আওতায় খানপুর বিওপির কোম্পানী কমান্ডা মোঃ সিরাজুল ইসলাম। সীমান্তে বসবাসকারী স্থানীয় জনগণের উদ্দেশ্যে তিনি আরো বলেন , মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ১০ নং কমলপুর ইউনিয়নের ১ নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ ইসমাইল হোসেন, মহিল্য সদস্য মোছাঃ হোসনেয়ারা, অবসরপ্রাপ্ত শিক্ষক মোঃ পিয়ার , দাইনুর ক্যাম্প কমান্ডার নায়েক সুবেদার মোঃ নুরুল হুদা প্রমুখ।
এ সময় স্কুলের শিক্ষক/শিক্ষিকা, ছাত্রছাত্রী, মসজিদের ইমাম, স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গসহ বিজিবি’র পদস্থ সৈনিকগন উপস্থিত ছিলেন।


পুরোনো সংবাদ

নির্বাচিত 7747103275225873136

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item