পঞ্চগড়ে ইউনিয়ন আওয়ামীলীগ সাধারন সম্পাদকের মায়ের ইন্তেকাল

মুহম্মদ তরিকুল ইসলাম, পঞ্চগড়  প্রতিনিধিঃ পঞ্চগড় জেলাধীন সদর উপজেলার ৬নং সাতমেড়া ইউনিয়নের আওয়ামীলীগ সাধারন সম্পাদক রবিউল ইসলামের মা রোকেয়া খাতুন (৭০) ৩০জুন/১৯  দিবাগত রাত ২:৩০ ঘটিকায় ইন্তেকাল করেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।
পরিবার সূত্রে জানাযায়, রোকেয়ার ব্রেইন স্ট্রোক হলে চিকিৎসার জন্যে গ্রামের নিজ বাসভবন থেকে রংপুর মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে যাওয়ার পথেই তিনি পরলোকগমণ করেন।
মৃত্যুকালে তিনি ২ ছেলে ৬ মেয়ে, নাতি-নাতনি, আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুনগ্রাহি রেখে গেছেন। অত:পর ১জুলাই/১৯ সোমবার পঞ্চগড় জেলাধীন সদর উপজেলার ৬নং সাতমেড়া ইউনিয়নের জোত শিতলী হাসনা গ্রামে পারিবারিক কবরস্থানে দুপুর ২:৩০ ঘটিকায় জানাযার নামায আদায় শেষে মরহুমার লাশ দাফন করা হয়।
অন্যদিকে রোকেয়ার স্বামী মৃত খবির উদ্দিন আহম্মেদ ছিলেন মাটির মানুষ তিনি মাননীয় প্রধানমন্ত্রীর কাছের মানুষ বলে জানাগেছে শুধু তাই নই তিনি একাধারে শিক্ষক, সুগারমিলের সিডিএস ও খাদ্য অফিসে চাকরি করেছেন। 
উক্ত মৃত্যের জানাযায় সাবেক প্রশাসক জেলা পরিষদ পঞ্চগড় ও আইন বিষয়ক সম্পাদক জেলা আওয়ামী লীগ পঞ্চগড় এ্যাডভোকেট মো: আবু বক্কর ছিদ্দিক, সভাপতি ৬নং সাতমেড়া ইউপি আওয়ামীলীগ ও দশমাইল দ্বি-মূখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: ফজলুল হক, জেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার সাদাত স¤্রাট,  সদর উপজেলার সাবেক পরিষদ চেয়ারম্যান, সাংবাদিকবৃন্দ প্রমূখ শরিক হন এবং গভীর শোক প্রকাশ করেন ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান। 

পুরোনো সংবাদ

পঞ্চগড় 325038651436532007

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item