ভারী বৃস্টির জেরে নীলফামারীতে বসুন্ধরা ও মোহামেডানের ম্যাচ পরিত্যাক্ত

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী ॥ দুই দলই মাঠেও নেমেছিল। ঠিক বিকাল চারটায় মুষলধারে বৃস্টির মধ্যে খেলা শুরুও হয়। খেলার তিন মিনিট যেতে না যেতে অঝড়ো ধারায় ঝড়তে থাকা বৃস্টির দাপটে মাঠে বৃস্টির পানি জমতে থাকে। এক পর্যায়ে বল মাঠের পানিতে ভাসতে থাকলে খেলা পরিচালনার দায়িত্বে থাকা রেফারী সুজিত ব্যানার্জী চন্দন খেলা সাময়িক বন্ধ ঘোষনা করেন। এরপর দীর্ঘ সময় ধরে বৃস্টি অব্যাহত থাকায় বিকাল সাড়ে ৫টায় ম্যাচ কমিশনার এহসানুল হক ম্যাচটি স্থগিত ঘোষনা করেন। জানতে চাওয়া হলে তিনি বলেন দুই ঘন্টা পর জানানো হয় আজ বৃহস্পতিবার(২৫ জুলাই) বিকাল ৪টায় পরিত্যাক্ত এই ম্যাচটি পুনরায় অনুষ্ঠিত হবে।
এদিকে আজ বুধবার(২৪ জুলাই) বিকালে উত্তরাঞ্চলের নীলফামারীর শেখ কামাল আন্তর্জাতিক স্টেডিয়ামে বিপিএলের বসুন্ধরা কিংস ও মোহামেডানের খেলা ছিল। দুপুর হতেই চলছিল মাঝারী বৃস্টি। বৃস্টির মধ্যে  ম্যাচের শুরু থেকেই মাঠে টান টান উত্তেজনা। আর গ্যালারিতে উৎসবের আমেজ। কিংসের হোম ভেন্যুর গ্যালারীতে লাল জার্সিতে মুখর স্টেডিয়াম পাড়া। দর্শকরা খেলা দেখতে দলে দলে মাঠে প্রবেশ করেন। মাঠের প্রবেশদ্বারেই বসুন্ধরা কিংসের পক্ষ থেকে তাদের হাতে তুলে দেওয়া হয় লাল জার্সি আর পতাকা ও ব্যানার।স্টেডিয়ামের বাইরে বসুন্ধরা কিংসের এক ঝাঁক সমর্থক-বুড়ো থেকে শুরু করে নারীরাও খেলা উপভোগ করতে ছুটে এসেছেন মাঠে। বাদ যাননি স্কুল শিক্ষার্থীরাও। স্টেডিয়ামের গ্যালারিতে যেন উৎসবের ঢেউ খেলছে বসুন্ধরার কিংসের জেতার আশায়এ 'বসুন্ধরা', 'বসুন্ধরা' চিৎকার করে গলা ফাটিয়ে সমর্থন দিতে দেখা গেছে দর্শকদের। এই খেলায় জিততে পারলেই দুই খেলা হাতে রেখে  বসুন্ধরা কিংস বিপিএলের আগাম চ্যাম্পিয়ানশীপের বার্তা পেয়ে যেতো। কিন্তু সেখানেও কিংসের  বৃস্টির ধাক্কায় আশায় গুড়ে বালিতে।
অপর দিকে ফর্মে থাকা মোহামেডান ম্যাচর জয় ঘরে তোলার আশায় ছিল এমন কথা জানায় মোডামেডানের টিম ম্যানেজার আমিরুল ইসলাম বাবু। তিনি বলেন  ১৬ জুলাই ঢাকার মাঠে  গত মৌসুমের চ্যাম্পিয়ান ঢাকা আবাহনীকে ৪-০ গোলে উড়িয়ে দিয়ে পরের ম্যাচে নোফেলকে হারিয়েছি ৩-১ গোলে।কিন্তু এই লিগে প্রথম টানা দ্বিতীয় জয় পাওয়া সাদা-কালোরা নীলফামারীতে চমক দেখাতে পারলোনা বৃস্টির কারনে। বসুন্ধরা কিংস কোচ অস্কার ব্রুজোন মোহামেডানের মুখোমুখি হওয়ার আগে বলেছিলেন দ্বিতীয় লেগে মোহামেডান ভালো খেলছে, আবাহনীকে হারিয়েছে। সুতরাং তাদের বিপক্ষে জিততে হলে আমাদের সেরাটাই দিতে হবে। ঠিক সে ভাবেই টিম মাঠে নেমেছিল। মুসলধারে বৃস্টি আর মাঠে জমে থাকা পানিতে বল ভাসতে থাকায় অবশেষে সেই খেলা পরিত্যাক্তই হলো। এখন অপেক্ষা এই ম্যাচটি পুনরায় কখন হয়।
এই ম্যাচটি জিততে পারলেই বসুন্ধরা কিংস ২২ খেলায় ৬১ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষ স্থান সহ বিপিএলের  চ্যাম্পিয়ানশীপটা কবজা করে নেবে। বর্তমানে কিংসটি ২১ খেলায় ৫৮ পয়েন্ট নিয়ে রয়েছে। অপর দিকে মোহামেডান ২১ ম্যাচে ২৩ পয়েন্ট পেয়ে অষ্টম স্থানে রয়েছে। #

পুরোনো সংবাদ

নীলফামারী 4026634374969871259

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item