নির্বাচক হিসেবে নান্নু-সুমনই থাকছেন

ডেস্ক

বিশ্বকাপে প্রত্যাশিত পারফরম্যান্স না হওয়ায় জাতীয় দলের প্রধান কোচ স্টিভ রোডসকে চুক্তি শেষ হওয়ার আগেই বিদায় করে দিয়েছে বিসিবি। দলের হতাশজনক পারফরম্যান্সের কারণে জাতীয় দলের দুই নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু ও হাবিবুল বাশার সুমনের পদে থাকা নিয়েও গুঞ্জন তৈরি হয়েছিল।


শনিবার মিরপুরে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভায় দুই নির্বাচকের চুক্তি নবায়ন করা হয়।আগামী দুই বছর মিনহাজুল আবেদীন নান্নু ও হাবিবুল বাশার সুমনই জাতীয় দল নির্বাচনে থাকছেন। গত জুনে তাদের চুক্তির মেয়াদ শেষ হয়েছিল।

সাবেক প্রধান নির্বাচক ফারুক আহমেদের পদত্যাগের পর ২০১৬ সালে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাচকের দায়িত্ব পান মিনহাজুল আবেদীন নান্নু। তার সহকারী হিসেবে দেয়া হয় হাবিবুল বাশার সুমনকে।

শনিবারের বোর্ড সভা অনুষ্ঠিত হওয়ার আগে প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু বলেছিলেন, তিন বছর ধরে আমরা প্যানেলে আছি। আমি মনে করি যথেষ্ট ভালো কাজ করেছি। জাতীয় দলও যথেষ্ট ভালো খেলেছে। গত এক বছরে প্রায় ৫২ শতাংশ ম্যাচ আমরা জিতেছি। এটা কিন্তু অনেক বড় অর্জন। র‍্যাঙ্কিংয়েও অনেক উন্নতি হয়েছে। লঙ্গার ভার্সনের ক্রিকেটেও ভালো করছি। সেই হিসেবে আমাকে যদি আবারও সুযোগ দেয়া হয় অবশ্যই ভালো কিছু করব।

পুরোনো সংবাদ

খেলাধুলা 776391472772971076

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item