নীলফামারীতে মাদক মামলায় কারারক্ষি এবার কারাগারে

বিশেষ প্রতিনিধি ৭ জুলাই॥ মাদক মামলার আসামী হয়ে সুমন মিয়া(৩৫) নামের এক কারারক্ষি এবার কারাগারের হাজতে গেল। দীর্ঘদিন পালিয়ে থাকার পর আজ রবিবার (৭ জুলাই) দুপুরে নীলফামারী জুডিসিয়াল আদালতে আতœসমর্পন করলে বিচারক তার জামিন না মঞ্জুর করে জেলা কারাগারে প্রেরন করে।
জানা যায়, উক্ত কারারক্ষি নীলফামারী জেলা কারাগারে দায়িত্ব থাকাকালিন ফেন্সিডিল ব্যবসায় জড়িয়ে পড়েছিল। গত ৪ মাস আগে সে বদলী হয় দিনাজপুরে। কারারক্ষি সুমন মিয়া রংপুরের গঙ্গাচরা এলাকার আবুল কালামের ছেলে।
জানা যায়, চলতি বছরের ১৪ ফেব্রুয়ারি ভোর রাতে জেলা সদরের মাস্টার পাড়া এলাকায় ফেন্সিডিল বিক্রির খবর পেয়ে নীলফামারী ডিবি পুলিশের এসআই রেজানুর রহমান সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থলে গিয়ে মাস্টার পাড়া মহল্লার অলিয়ার রহমানের ছেলে ও আইনজীবি সহকারী (মুহুরী) লিটন সরকার (৩৪) ও সদরের পঞ্চপুকুর ইউনিয়নের দক্ষিণ মিস্ত্রী পাড়া গ্রামের মহব্বত হোসেনের ছেলে সুমন ইসলামকে(২০) ১০৪ বোতল ফেন্সিডিল সহ আটক করে। এ সময়  পালিয়ে যায় রংপুর জেলার গঙ্গাচড়া আবুল কালামের ছেলে ও নীলফামারী জেলা কারাগারের কারারক্ষী সুমন মিয়া  জেলার কিশোরীঞ্জ উপজেলার শালমারা গ্রামের মৃত শাহাবুদ্দিনের ছেলে আমজাদ হোসেন(৫৫) ও দিনাজপুর জেলার ফুলবাড়ী উপজেলার মোক্তারপুর (ডাঙ্গাপাড়া) গ্রামের জাকারিয়া ওরফে জাকির(৪৫)। এ ঘটনায় এসআই রেজানুর রহমান বাদী হয়ে নীলফামারী সদর থানায় একটি মামলা দায়ের করেছিল। 
আটককৃতরা আদালতে ১৬৪ ধারায় স্বীকারক্তিমুলক জবাববন্দী প্রদানের সময় নীলফামারীর কারারক্ষী সুমন মিয়া কর্তৃক ১০৪ বোতল ফেন্সিডিল বিক্রির জন্য তাদের দেয় বলে জানায়। এ সময় আরো দুইজনের নাম উল্লেখ করে। ডিবি পুলিশ আমজাদ হোসেনকে গ্রেফতার করতে পারলেও কারারক্ষী সুমন মিয়াকে আটক করতে পারেনি। সুমন তার আগেই বদলী হয়ে দিনাজপুরে চলে যায়। ওই মামলায় পুলিশ কারারক্ষী সুমন সহ উক্ত চারজনের নামে আদালতে অভিযোগপত্র দাখিল করে। আদালত কারারক্ষী সুমন মিয়ার নামে গ্রেফতারী পরোওয়ানা জারি করেছি।
নীলফামারী ডিবি পুলিশের ওসি আফজালুল হক জানান ওই মামলায় রবিবার কারারক্ষী সুমন মিয়া নীলফামারী এসে আদালতে আতœসমর্পন করে জামিন চাইলে আদালত তার জামিন না মঞ্জুর করে জেলা কারাগারে প্রেরন করে। #

পুরোনো সংবাদ

নীলফামারী 176879934499329327

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item