নীলফামারীতে মোবাইল কোর্ট এড়িয়ে পালাতে গিয়ে বাস চাপায় দুমরে মুচরে গেছে মোটরসাইকেল

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী ॥ নীলফামারীতে মোটরযানের মোবাইলকোটের কথা শুনে পালানোর সময় বাসচাপায় মোটরসাইকেল দুমরে মুচরে গেলেও প্রাণে বেচে গেছেন দুই মোটরসাইকেল আরোধী। মঙ্গলবার(১৬ জুলাই) দুপুরে ঘটনাটি নীলফামারী-সৈয়দপুর সড়কের জেলা সদরের সুটিপাড়া নামক স্থানে।
আহত ওই দুই যাত্রি হলেন, পঞ্চগড় জেলার বোদা পৌরসভার কাউন্সিলর মো. সুরুজ মিয়া(৫৫) ও নীলফামারীর ডোমার উপজেলার পুর্ব খাটুরিয়া গ্রামের সাদ্দাম হোসেন(৩৫)।
আহত সাদ্দাম হোসেন বলেন, বোদা পৌরসভার কাউন্সিলর সুরুজ মিয়া আমার পুর্ব পরিচিত। সকালে তিনি ডোমার হয়ে রংপুরের তারাগঞ্জে যাচ্ছিলেন। আমি তার সঙ্গে সৈয়দপুর যেতে চাইলে মোটরসাইকেলটি আমাকে চালাতে দেন। পথের ওইস্থানের সামনে মোবাইলকোট বসায় খবর দেয় এলাকার লোকজন। এসময় মোটরসাইকেল ঘুরিয়ে পেছনে আসার চেষ্টা করলে যাত্রিবাহি বাসটি ধাক্কা দেয়। বাসের ধাক্কায় আমরা দুরে ছিটকে পড়লেও মোটরসাইকেলটি চলন্ত বাসের নীচে ঢুকে পড়ে।
নীলফামারী সদর থানার উপ-পরিদর্শক নাজমুল হুদা বলেন, আহত দুই মোটরসাইকেল আরোহীকে নীলফামারী আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা দুইজনই শঙ্কামুক্ত বলে চিকিৎসক জানিয়েছেন। দূর্ঘটনাকবলিত মিনি বাস ও মোটরসাইকেলটি থানায় নেয়া হয়েছে। তবে বাস চালক ও চালকের সহকারী পালিয়ে গেছেন। #

পুরোনো সংবাদ

নীলফামারী 788214374390770522

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item