আফগানদের সাথে ম্যাচে আসবে দুই পরিবর্তন

অনলাইন ডেস্ক


উইন্ডিজের বিপক্ষে দারুণ জয়ে বাংলাদেশ দল আছে সেমিফাইনালের দৌড়ে। যদিও এরপরের ম্যাচে অস্ট্রেলিয়ার সাথে হেরে কঠিন করে ফেলে সমীকরণ। সেমিফাইনালে খেলা কঠিন হলেও সম্ভাবনা আছে টাইগারদের। এখন পর্যন্ত ছয় ম্যাচে ২ জয়, ৩ পরাজয় ও ১ পরিত্যক্তে ৫ পয়েন্ট নিয়ে টেবিলের ছয়ে তারা। এ অবস্থায় সোমবার আফগানিস্তানের মুখোমুখি হচ্ছে বাংলাদেশ। এ ম্যাচে জিতলে সেমির দৌড়ে আরেকটু এগিয়ে যাবে টাইগাররা। গুরুত্বপূর্ণ ম্যাচে একাদশে আসতে পারে দুই পরিবর্তন।
সাব্বির রহমানের জায়গায় ঢুকতে পারেন মোসাদ্দেক হোসেন সৈকত। সবশেষ খবর, ইনজুরি কাটিয়ে খেলার মতো ফিট তিনি। আর রুবেল হোসেনের পরিবর্তে খেলতে পারেন মোহাম্মদ সাইফউদ্দিন। তার চোট নিয়েও রয়েছে সুখবর। অনেকটাই সেরে উঠেছেন তিনি। এছাড়া অস্ট্রেলিয়ার বিপক্ষে খেলা একাদশ থেকে আর পরিবর্তন হওয়ার সম্ভাবনা নেই।

 সেক্ষেত্রে আফগানদের বিপক্ষে বাংলাদেশ একাদশ হতে পারে এমন- তামিম ইকবাল, সৌম্য সরকার, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), লিটন দাস, মাহমুদউল্লাহ রিয়াদ, মোসাদ্দেক হোসেন সৈকত/সাব্বির রহমান, মোহাম্মদ সাইফউদ্দিন/রুবেল হোসেন, মেহেদী হাসান মিরাজ, মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক) ও মোস্তাফিজুর রহমান।

পুরোনো সংবাদ

খেলাধুলা 4916537008330316884

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item