ঠাকুরগাঁওয়ে কলেজছাত্রী ধর্ষণের অভিযোগে ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি গ্রেফতার

আব্দুল আউয়াল,ঠাকুরগাঁও প্রতিনিধি-ঠাকুরগাঁও সদর উপজেলার মধুপুর কুড়ালী পাড়ায় এক কলেজছাত্রী ধর্ষণের শিকার হওয়ার অভিযোগে ধর্ষক ছাত্রলীগ নেতাকে আটক করেছে পুলিশ।
গতকাল বুধবার দুপুরে সেই ছাত্রীর অভিযোগের ভিত্তিতে ছাত্রলীগ নেতা সজলকে গ্রেফতার করে জেল-হাজতে পাঠায় পুলিশ। সজল ঠাকুরগাঁও সদর উপজেলার ২০নং রুহিয়া পশ্চিম ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি।
মামলা সূত্রে জানা যায় গত রবিবার গত (২৩ জুন) বিকালে ধর্ষক সাজেদুল ইসলাম সজল প্রেমের সূত্র ধরে ওই ছাত্রীর নিজ বাড়ির শয়ন কক্ষে গিয়ে বিয়ের প্রলোভন দেখিয়ে ও ফুসলিয়ে তার ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে। এই ঘটনার পর সাজেদুলকে বিয়ের চাপ দিলে দুএকদিনের মধ্যে বিবাহ করবে বলে জানায় সে।
আবারো গত সোমবার (২৪ জুন) দুপুরে মোটরসাইকেলযোগে সেই কলেজছাত্রীকে ভয় দেখিয়ে ঠাকুরগাঁও সদর উপজেলার বুড়ির বাঁধ নামক স্থানে নিয়ে গিয়ে পুনরায় ধর্ষণ করে সাজেদুল।
অভিযোগে কলেজছাত্রী আরও জানায় ধর্ষক সাজেদুল এর সাথে ওই ছাত্রীর দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিল।
স্থানীয়রা জানায় ওই ধর্ষক অত্যন্ত প্রভাবশালী ও ক্ষমতাসীন দল আওয়ামী লীগের ২০নং রুহিয়া পশ্চিম ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি।
রুহিয়া থানার ওসি প্রদীপ কুমার রায় বলেন এ ব্যাপারে রুহিয়া থানায় মামলা দায়ের হয়েছে এবং ধর্ষককে আটক করে জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।
ধর্ষিতাকে ডাক্তারী পরিক্ষার জন্য ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

পুরোনো সংবাদ

নির্বাচিত 5232271409503695994

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item