সৈয়দপুরে কাশিরাম বেলপুকুর ইউনিয়ন পর্যায়ে হাজারীহাট সরকারি প্রাথমিক বিদ্যালয় দল বালক ও বালিকা গ্রুপে চ্যাম্পিয়ন

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
 নীলফামারীর সৈয়দপুরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের কাশিরাম বেলপুকুর ইউনিয়ন পর্যায়ের চূড়ান্ত খেলা অনুষ্ঠিত হয়েছে। আজ(শনিবার)  উপজেলার হাজারীহাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে টুর্ণামেন্টের চূড়ান্ত খেলার আয়োজন করা হয়। এতে  হাজারীহাট সরকারি প্রাথমিক বিদ্যালয় দল বালক ও বালিকা উভয় গ্রুপের চ্যাম্পিয়ন হওয়ার গৌবর অর্জন করেছে।
  চূড়ান্ত খেলার প্রথমে বালক গ্রুপে হাজারীহাট সরকারি প্রাথমিক বিদ্যালয় দল বনাম তিনপাই বেলপুকুর -১ সরকারি প্রাথমিক বিদ্যালয় দল মুখোমুখি হয়। এতে হাজারীহাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বালক দল ৪-০ গোলে তিনপাই বেলপুকুর -১ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বালক দলকে হারিয়েছে।
 পরে চূড়ান্ত খেলার বালিকা গ্রুপে হাজারীহাট সরকারি প্রাথমিক বিদ্যালয় দল বনাম পূর্ব বেলপুকুর সাতপাই সরকারি প্রাথমিক বিদ্যালয় দল অংশ নেয়। এতে হাজারীহাট সরকারি প্রাথমিক বিদ্যালয় বালিকা দল টাইব্রেকারে ২-১ গোলে পূর্ব বেলপুকুর সাতপাই সরকারি প্রাথমিক বালিকা দলকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়।  চূড়ান্ত খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলের মধ্যে ট্রফি বিতরণ করা হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাজারীহাট স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো. লুৎফর রহমান চৌধুরী। ট্রফি বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন হাজারীহাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সভাপতি মো. আছাদুল হক চৌধুরী। এ সময় হাজারীহাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্র্রধান শিক্ষক আবুল বাশার মো. মুহিউদ্দিন  পূর্ব বেলপুকুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আনোয়ার হোসেন, কুমারগাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. হাফিজুল ইসলাম, তিনপাই - ২ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) মো. ওমর ফারুকসহ বিভিন্ন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সহকারি শিক্ষক-শিক্ষিকা ও ছাত্রীরা উপস্থিত ছিলেন।
 শেষে প্রধান অতিথি অধ্যক্ষ লুৎফর রহমান চৌধুরী  টূর্নামেন্টে চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলের দলনেতা ও খেলোয়াড়দের হাতে ট্রফি তুলে দেন
সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টে সৈয়দপুর  উপজেলার ২ নম্বর কাশিরাম বেলপুকুর ইউনিয়ন পর্যায়ে ১৩ টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দল অংশ গ্রহন করে। গত ২৩জুন  বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল  টুর্নামেন্টের কাশিরাম বেলপুকুর ইউনিয়ন পর্যায়ের খেলার আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।               

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 8665118937076349318

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item