সৈয়দপুর সরকারি কারিগরী উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষিকার ইন্তেকাল

তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
 নীলফামারীর সৈয়দপুর সরকারি কারিগরী মহাবিদ্যালয়ের বিদ্যালয় শাখার সাবেক প্রধান শিক্ষিকা সুলতানা ফেরদৌসী আরা বেগম আর নেই। তিনি গত রোববার (২জুন) রাত সাড়ে ১০টায় রংপুর শহরের চেকপোষ্ট খলিফাপাড়ার বাসায় ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি . . . রাজিউন)। তিনি বেশ কিছুদিন যাবত শ্বাষকষ্টসহ নানা রোগে ভূগছিলেন। তাঁর বয়স হয়েছিল ৬৬ বছর। মৃত্যুকালে তিনি স্বামী, দুই ছেলে, এক মেয়ে ও অসংখ্যক আত্মীয়-স্বজন,বন্ধুবান্ধবসহ বহু গুনগ্রাহী রেখে গেছেন। গতকাল (সোমবার) রংপুর শহরের কেরামতিয়া জামে মসজিদে বাদ জোহর তাঁর নামাজে জানাজায় অনুষ্ঠিত হয়। তাঁর নামাজে জানাজায় বিভিন্নস্তরের বিপুল সংখ্যক মানুষ অংশ নেন। পরে মরহুমাকে রংপুরের মুন্সিপাড়া কবরস্থানে দাফন করা হয়েছে।
তাঁর মৃত্যুতে সৈয়দপুর সরকারি কারিগরী উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের অধ্যক্ষ  গোলাম আহমেদ ফারুক, সাবেক অধ্যক্ষ মো. আবদুস্ সালাম ও ড. আমির আলী আজাদ, সহকারি অধ্যাপক আবুল কালাম আজাদ, প্রধান শিক্ষিকা মিসেস্ ফরিদা বাণু গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।
প্রসঙ্গত, মরহুমা সুলতানা ফেরদৌসী আরা বেগম ছিলেন রংপুর কারমাইকেল বিশ্ববিদ্যালয় কলেজের জীববিদ্যা বিভাগের সাবেক বিভাগীয় প্রধান এবং সৈয়দপুর সরকারি কারিগরী উচ্চ মাধ্যমিক  বিদ্যালয়ের সাবেক অধ্যক্ষ মো. মনজুরুল ইসলামের সহধর্মিনী। 

পুরোনো সংবাদ

সৈয়দপুর 4914134662547603465

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

শিল্প-সাহিত্য

ফেসবুক লাইকপেজ

তারিখ অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item