সৈয়দপুরে সাংবাদিক ফারুকের পিতার ইন্তেকাল


তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
দৈনিক নীলফামারী বার্তার স্টাফ রিপোর্টার ও নীলফামারীর সৈয়দপুর প্রেস ক্লাবের সদস্য এম ওমর ফারুক এর  পিতা কছিমুদ্দিন প্রামানিক বার্ধক্যজনিত কারণে গত  রোববার ভোরে শহরের হাতিখানা বানিয়াপাড়াস্থ নিজবাসভবনে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি .  . . রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৫ বছর। তিনি স্ত্রী, দুই ছেলে, এক মেয়ে, নাতি-নাতনিসহ অসংখ্যক আত্মীয়স্বজন, বন্ধু-বান্ধব, শুভাঙক্ষাকী ও বহু গুনগ্রাহী রেখে গেছেন।
গতকাল (সোমবার) বাদ জোহর শহরের বানিয়াপাড়া আজিজিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে তাঁর জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। তাঁর জানাজার নামাজে সর্বস্তরের বিপুল সংখ্যক মানুষ অংশ নেয়। পরে মরহুমকে সৈয়দপুর শহরের হাতিখানা বানিয়াপাড়াস্থ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।
তাঁর মৃত্যুতে জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য রাবেয়া আলীম, সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন, ভাইস চেয়ারম্যান আজমল হোসেন ও নারী ভাইস চেয়ারম্যান সানজিদা বেগম লাকী, পৌর মেয়র অধ্যক্ষ মো. আমজাদ হোসেন সরকার, নীলফামারী বার্তার সম্পাদক শীষ রহমান, সৈয়দপুর প্রেস ক্লাবের সভাপতি সাকির হোসেন বাদল ও সাধারণ সম্পাদক এম এ করিম মিষ্টারসহ নীলফামারীও সৈয়দপুরে কর্মরত সকল সাংবাদিকরা গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।
প্রসঙ্গত, মরহুম কছিমুদ্দিন প্রামানিক সৈয়দপুর রেলওয়ে কারখানার ওয়াগন শপ’র অবসরপ্রাপ্ত কর্মচারী ছিলেন।                                         

পুরোনো সংবাদ

নীলফামারী 5511588840439561439

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item