সৈয়দপুরে ব্যাটারিচালিত অটোরিকশা শোরুমে দুঃসাহসিক চুরি

তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
নীলফামারীর সৈয়দপুরে ব্যাটারিচালিত অটোরিকশার একটি শোরুমে দুঃসাহসিক চুরির ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে শহরের বঙ্গবন্ধু সড়কের বিদ্যূৎ উন্নয়ন বোর্ডের অফিসের বিপরীতে ফয়সাল ট্রেডিং নামের এক শোরুমে ওই চুরি সংঘটিত হয়। চোরেরা ওই শোরুমের সার্টারের ও কলাপসিবল গেটে তালা ভেঙ্গে অটোরিকশার বিভিন্ন কোম্পানির ১১ সেট মূল্যবান ব্যাটারি ও নগদ টাকা নিয়ে চম্পট দেয়। চুরি যাওয়া ব্যাটারির মূল্য প্রায় আড়াই লাখ টাকা বলে জানা গেছে। খবর পেয়ে গতকাল (শুক্রবার) সৈয়দপুর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
জানা গেছে,শহরের বঙ্গবন্ধু সড়কের উল্লিখিত এলাকায় অবস্থিত ফয়সাল ট্রেডিং নামের ব্যাটারিচালিত অটোরিকশার শোরুমের স্বত্ত্বাধিকারী শহরের ইসলামবাগ বড় মসজিদ এলাকার মো. আকরাম। প্রতিদিনের মতো ঘটনার দিন শুক্রবার রাত আনুমানিক সাড়ে ৮টার দিকে প্রতিষ্ঠানের ম্যানেজার মো. শাহিন  আলী শোরুম বন্ধ করে  নিজ বাড়িতে চলে যান। গভীর রাতে চোরের দল শোরুমের সার্টারের ও কলাপসিবল গেটের ৫টি তালা ভেঙ্গে ১১ সেট বিভিন্ন কোম্পানির মূল্যবান ব্যাটারি নিয়ে যায়। সকালে নৈশ প্রহরী  মো. হালিম কুদ্দুস শোরুম চুরির ঘটনাটি  টের  পান এবং সঙ্গে সঙ্গে  চুরির ঘটনাটি মুঠোফেনে শোরুমের ম্যানেজার মো. শাহিন আলীকে জানান। পরে শোরুমে দুঃসাহসিক চুরির ঘটনাটি স্থানীয় থানা পুলিশকে অবহিত করা হয়। খবর পেয়ে সৈয়দপুর থানার উপপরিদর্শক (এসআই) মো. সাহিদুর রহমান ঘটনাস্থলে পৌঁছে শোরুমের ম্যানেজার শাহিন আলী ও নৈশপ্রহরী মো. হালিম কুদ্দুসকে চুরির বিষয়ে জিজ্ঞাসাবাদ করেন। নৈশ প্রহরী পাহারারত অবস্থায় শহরের গুরুত্বপূর্ণ সড়কের একটি ব্যবসা প্রতিষ্ঠানে এ ধরনের চুরির ঘটনায় রহস্যেও সৃষ্টি হয়েছে। আর এতে করে ওই সড়কের ব্যবসা প্রতিষ্ঠানের মালিকদের মধ্যে আতঙ্ক দেখা দিয়েছে।
 সৈয়দপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহ্জাহান পাশা জানান, ব্যাটারিচালিত অটোরিকশা শোরুমে চুরির ঘটনা শুনেছি। থানা থেকে এক পুলিশ সদস্যকে ঘটনাস্থলে পাঠানো হয়েছে। তবে শোরুমের মালিকের পক্ষ থেকে কোন লিখিত অভিযোগ পাওয়া যায়নি বলে জানান তিনি।
প্রসঙ্গত, এর আগে গত ২৬ ফেব্রুয়ারি শহরের উল্লিখিত সড়কের সুমি অটো সেন্টারে অনুরূপ চুরি সংঘটিত হয়।             

পুরোনো সংবাদ

নীলফামারী 4786649549363751284

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item